ভেন্টিলেটরে মা, ছেলে জয় করলেন ভারত

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১, ০২:১৪ পিএম

বাবার আজꦺম যখন বিশ্বকাপে ভারতের বিপক্ষে মাঠে নামেন, তখন তা মা অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন হাসপাতালের ভেন্টিলেটরে। মাকে ভেন্টিলেটরে রেখেই বিশ্বমঞ্চে প্রথমবারের মতো ভারতকে হারানোর নেতৃত্ব দেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। সম্প্রতি এমন তথ্যই জানিয়েছেন পাকিস্তানের অধিনায়কের বাবা আজম সিদ্দিকী। 

এই প্রথমবার বৈশ্বিক কোনো টুর্নামেন🔴্টে পাকিস্তানকে নেতৃত্ব দিচ্ছেন বাবর। সাফল্🦂যও পাচ্ছেন দুই হাতে। টানা তিন ম্যাচ জিতে সেমি ফাইনাল অনেকটাই নিশ্চিত করে ফেলেছে তার দল। ব্যাট হাতেও দারুণ পারফরম্যান্স করছেন তিনি। 

কিন্তু তার এ সাফল্যের𒉰♌ পেছনে আছে যন্ত্রণার গল্পও। দেশের টানে একের পর এক ম্যাচ খেলে যাওয়া বাবরে মা আছেন ভেন্টিলেটরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবরের বাবা জানিয়েছেন, ভালো নেই বাবরের মা। তাই বাবরের মানসিক অবস্থাও ভালো নয়। 

ইনস্টাগ্রামে বাবরে বাবা আজম সিদ্দিকী লিখেছেন, “জাতিকে কিছু সত্যি কথা জানাতে এসেছি। তিন ম্যাচের সব কটিতে জয় অর্জন করার জন্য সবাইকে শুভেচ্ছা। ক🐎িন্তু আমাদের বাসাতেও অনেক বড় পরীক্ষার মুখোমুখি হচ্ছি আমরা। ভারতের বিপক্ষে ম্যাচের দিন বাবরের মা ভে🔯ন্টিলেটরে ছিলেন। সর্বশক্তিমানের দয়ায় ওর অবস্থা এখন বেশ ভালো।”