৯৭ রানের লক্ষ্য পেল শ্রীলঙ্কা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০৯:৪৬ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের ম্যাচে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামে শ্রীলঙ্কা। এই ম্যাচে টসে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। প্রথমে ব্যাট করে তিন বল বাকি থাকতেই সব উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৯৬ রান তুল🌠ে নামিবিয়া। জয়ের জন্য শ্রীলঙ্কার প্রয়𝓡োজন ৯৭ রান। 

নামিবিয়ার হয়ে ব্যাটিংয়ে ওপেন করতে নামেন স্♏টিফেন বার্ড ও জেইন গ্রেন। তবে বেশীক্ষণ টেকেনি তাদের ওপেনিং জুটি। তৃতীয় ওভারে ১০ রানের মধ্যেই মাহিশ থিকশানার বলে সিলভার হাতে ক্যাচ দিয়ে সাজঘ🃏রে ফিরেন স্টিফেন বার্ড। তার ব্যাট থেকে আসে ৭ রান। অপর ওপেনার শানাকার হাতে ক্যাচ দিয়ে আউট হন থিকশানার বলেই।  

এরপর দলের হাল ধরেন ক্রেইগ উইলিয়ামস ও অধিনায়ক জিরহার্ড এরাসমাস। দুই জনের ৩৯ রানের জুটিতে এগুতে থাকে নামিবিয়া। কিন্তু বাঁধ সাধেন হাসারাঙ্গা।ꦑ ক্রেইগ উইলিয়ামসকে ২৯ রানে বোল্ড করেন তিনি। 

অধিনায়ক জিরহার্ড এরাসমাস ২০ রান করে লাহিরু কুমারার বলে আউট হন। এরপর লঙ্কান বোলারদের দা🔜পড়ে নাবিমিয়ার ব্যাটসম্যানরা দাঁড়াতেই পারেনি। একের পর উইকেট হারাতে থাকেন෴ তারা। 

চার ওভারে ২৫ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন মাহিশ থিকশানা। হাসারাঙ্গা ও লাহিরু কুমারার শিকার দুই উইকেট। এছাড়া করুনারত্নে ও চাম⛦িরার ঝুলিতে গেছে একটি করে উইকেট। 

আরও সংবাদ