সাকিবকে অধিনায়ক চান কেকেআর ভক্তরা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১, ০৯:১৩ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরে প্লে-অফের টিকিট পেয়েছে সাকিবের 𓄧কলকাতা নাইট রাইডার্স। এমনতেই মাঝের কয়েক ম্যাচে দলে জায়গা হয়নি বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসানের। আসন্ন প্লে-অফের ম্যাচে একাদশে সাকিবের জায়গা নিয়েও রয়েছে অ💧নিশ্চয়তা। তবে সমর্থকদের দাবি ইয়ন মরগানকে বাদ দিয়ে কলকাতার অধিনায়ক করা হোক সাকিবকে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মন্তব্য করছেন সাকিবের ভক্ত অনুসারীরা। অনেকের মতে, সাকিবকে একাদশের বাইরে রেখে নামবে কলকাতা নাইট রাইডার্স। ইনজুরি কাটিয়ে দলে ফিরবেন হার্ডহিটার আন্দ্রে রাসেলꦡ। এ নিয়ে ক্ষোভ বাড়ছে সౠামাজিক যোগাযোগ মাধ্যমে। 

সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গাꦍলোরের বিপক্ষে ফাইনালের লক্ষ্যে মাঠে নামবে কেকেআর। অনেকে ধারণা করছেন আন্দ্রে রাসেল দলে ফিরবেন। সেক্ষেত্রে চার বিদেশি হিসেবে খেলবেন লকি ফার্গুসন, সুনীল নারাইন, রাসেল এবং ইয়ন মরগান। যদিও সমর্থকদের মতে, কেকেআরের প্রথম একাদশে মরগানকে রাখাই উচিত নয়। মরগানকে বাদ দিয়ে সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডারকে দলে রাখা হোক এমনটাই দাবি তাদের।

এক নেটিজেনের বক্তব্য, ‘আমরা মরগানকে অধিনায়ক হিসেবে চাই না। আমরা সাকিব আল হাসানকে (কেকেআরের) অধিনায়ক হিসেবে দেখতে চাই। সাকিব আল হাসান হলেন বিশ্বের সেরা খেলোয়াড়। আমি সাকিবকে ভালোবাসি।' 

এক নেটিজেন তো কেকেআরের উপর রীতিমতো ক্ষেপেছেন। তার দাবি, সাকিবকে প্রথম একাদশে নিচ্ছে না কেকেআর। অথচ ব্যবসায়িক স্বার্থে সামাজিক যোগা🍸যোগ🍌 মাধ্যমে তার ছবি, ভিডিও পোস্ট করা হচ্ছে।

সেই নেটিজেনের কথায়, 'আমরা বাঙালিরা বোকা। তবে অতটাও বোকা না যে কোনটা মার্কেটিং আর কোনটা মনের ভিতর থেকে পোস্ট করা (সেটা বুঝতে পারব না)। মানুষ এখন জানেন যে আপনাদের এসব করার (সাকিবের ছবি পোস্ট) পিছনে একটাই উদ্দেশ্য - টাকা আর টাকা।'

আরও সংবাদ