‍‍`পিএসজিতে নেইমার নষ্ট হয়ে গেছে‍‍`

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০৯:৪১ পিএম

স্প༺্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে চার মৌসুম খেলে নিজেকে একজন সেরা ফরোয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন নেইমার জুনিয়র। ক্লাবের উন্নতির জন্য ২০১৭ সালে বার্সা থেকে রেকর্ড ট্রান্সফারে নিজেদের দলে নিয়ে আসে🦹 পিএসজি। কিন্তু নেইমারকে নিয়ে আসার প্রজেক্ট নাকি সম্পূর্ণ বৃথা আর নেইমার নাকি পিএসজিতে নষ্ট হয়ে গেছে, এমনটাই জানিয়েছেন পিএসজির সাবেক তারকা খেলোয়াড় তারকা এডুয়ার্ড সিজ। 

ফরাসি জায়ান্টদের ১০টি ঘরোয়া ট্রফি জিততে সাহায্য করেছেন🦩 নেইমার। কিন্তু ইনজুরি ও মাঠের বাইরে শৃঙ্খলাজনিত বিভিন্ন কারণে সবসময় আলোচনায় থাকেন এই ব্রাজিলিয়ান। বার্সাতেই নাকি ভালো ছিলেন নে🍸ইমার এমনটা মনে করছেন এডুয়ার্ড সিজ। 

দলে মেসি, এমবাপ্পে, ডি মারিয়ার মতো তারক🌺া থাকা সত্ত্বেও রেনেসের বিপক্ষে ২-০ গোলে হেরেছে পিএসজি। 

এই পরাজয়ের পর নেইমারের সমালোচনা করে সিজ বলেন, "সে (নেইমার) একজন দুর্দান্ত খেলোয়াড়, কেউই এর বিরোধীতা করবে না। কিন্তু সে নষ্ট হয়ে গেছেꦉ আর আশেপাশের সবার উপর সে কর্তৃত্ব করতে চায়।"  

বার্সায় নেইমারের পারফরম্যান্স নিয়ে সিজ বলেন, ";বার্সেলোনায় একটি কাঠামো ছিল। খেলার একটি পরিষ⛦্কার ধর꧂ণ ছিল, যদিও তিনি আরও ড্রিবলিং করতেন। 

পিএসজির সাবেক তারকা এই আরও বলেন, "সেখানে তার কাজ ছিল ডি🔴ফেন্সিভ লাইন ভেঙ্গে এগিয়ে যাওয়া। সে সেখানে ম্যাচে পার্থক্য গড়ে দিত আর মেসিকে বলের যোগান দিত। সে এইকাজ সেখানে খুব ভালোভাবে করছিল কারণ সে ইগোকে পরিবর্তন করেছ꧟িল।" 

লিগ ওয়ানে ৯ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অব🅺স্থান করছꦅে পিএসজি।  

আরও সংবাদ