মোসাদ্দেকের ব্যাটে ধরাশায়ী এইচপি দল 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০৮:২১ পিএম

চার ম্যাচের ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হারল বাংলাদেশের হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিট। প্রথম তিন ম্যাচ জিতে সিরিজ আগেই নিশ্চিত করেছিল মুমিনুল হকের ‘এ’ দল। মোসাদ্🌺দেক হোসেন সৈকতের ঝড়ো ইনিংসে শেষ ম্য🐲াচও নিজেদের করে নিল তারা। 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরীꦓ স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে মাত্র ১৯২ রান করতে পারে এইচপি দল। এ রান করত🍸ে তারা খেলে ৪৮.১ ওভার। 

দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান আসে বাঁহাতি ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমনের ব্যাট থেকে। শাহাদাত হোসেন দীপু ও অধিনায়ক তৌহিদ হৃদয় করেন যথাক্রমে ৩৪ ও ২৪ রান। এছাড়া সুমন খানের ব্যাট থেকে আসে ২৭ রান। ‘এ’ দলের হয়ে তিনটি করে উইকেট নেন দুই স্পিনার নাঈম হাসান ও তাইজুল ইসলাম। এছাড়া রাকিবুল হাসানের শিকার দুইটি উই🔜কেট।

জবাবে অল্প রানের লক্ষ্য ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি মুমিনুলদের। দুﷺই ওপেনার সাদমান ইসলাম ও নাজমুল হাসান শান্তর ব্যাট থেকে আসে যথাক্রমে ৫ ও ২২ রান। তিনে নেমে ইরফান শুক্কুর যোগ করেন ২𓆏১ রান।

🧜রানেই গুটিয়ে গেছে এইচপি দল। জবাবে মোসাদ্🥃দেক হোসেন সৈকতের ঝড়ো ফিফটিতে ৫ উইকেট হারিয়ে মাত্র ৩৩ ওভারেই ম্যাচ জিতে নিয়েছে মুমিনুল হকের দল।

অধিনায়ক মুমিনুল হকের ব্যাট থেকে আসে মাত্র ১১ রান। এরপরে ইমরুল কায়েস ও মোসাদ্দেক হোসেনের জুটিতে জয়ের লক্ষ্যে যেতে থাকে 'এ' দল। ৪৯ রান করে ইমরুল ফিরলেও একপাশ আগলে রাখেন মোসাদ্দেক। 

এরপর ইয়াসির আলি রাব্বি ও মোসাদ্দেক মি🦩লে বাকি কাজটা সারেন। ৫টি চার ও ৪টি ছয়ের মাধ্যমে ৪৮ বলে ৬৪* রানে অপরাজিত থাকেন তিনি। ইয়াসির অপরাজিত থাকেন ১৯* রানে।&nbsꦕp;

আরও সংবাদ