গোল করেও ক্ষমা চাইলেন সুয়ারেজ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৬:০৫ পিএম

♛গোল করার পর খেলোয়াড়দের মধ্যে দেখা যায় উচ্ছ্বাস, আনন্দের উপলক্ষে উৎযাপনে মেতে উঠেন সতীর্থদের নিয়ে। অথচ সুয়ারেজের বেলায় হয়েছে তার উল্টো। গোল করেও যেন ভুল করে ফেলেছেন, তাই হাতজুড়ে ক্ষমা চাইতে দেখা যায় তাকে। 

স্প্যানিশ লা লিগায় নিজেদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে 🌠বার্সেলোনাকে আতিথ্য দিয়েছিল সুয়ারেজে💫র আথলেটিকো মাদ্রিদ। ম্যাচের প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় ডিয়েগো সিমিওনের দল। ম্যাচের ৪৪ মিনিটে আথলেটিকোর হয়ে দ্বিতীয় গোলটি করেন উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। 

কিন্তু গোল করেও উদযাপনের বিপরীতে ক্ষমা চান সুয়ারেজ। এক সময় বার্সায় পিকে, রবার্তো, কৌতিনহো, স্টেগানদের সঙ্গে কাধে কাঁধ মি෴লিয়ে লড়েছেন প্রতিপক্ষের বিপক্ষে। অথচ তাদের বিপক্ষেই গোল করেন তিনি। তাই নিজের আবেগকে ধরে রেখে সতীর্থদের কাছে ✱করজোড়ে ক্ষমা চান তিনি।  

বার্সেলোনার কোচ রোনাল্ড কোমানকে কি যেন বলছেন সুয়ারেজ

ম্যাচ শেষে মুভিস্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে সুয়ারেজ বলেন, "আমি জানতাম আমি গোল করলে আমি উদযাপন ♐করব না।"

তবে গোল করার পর সাবেক গুরু কোমানের দিকে এক বার্তাও দ꧑িয়েছেন সুয়ারেজ। যদ𓄧িও পরে তা অস্বীকার করেছেন কিন্তু অঙ্গভঙ্গিতে তা স্পষ্ট হয়ে উঠে। 

এই বিষয়ে♉ সুয়ারেজ বলেন, "আমার ফোন ও ফোন নাম্বার এখনও আগেরটাই আছে এর মাধ্যমে আমি তা জানাতে চেয়েছি। এটি এমন যে আমি আমার বাচ্চাদের সঙ্গে একমতে পৌঁছᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚেছি।" 

লা লিগায় এই জয়ে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে আথলেটিকো। অন্যদিকে ১🅘২ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে বার্সেলোনা। 

আরও সংবাদ