ঘূর্ণিঝড়ের কারণে টাইগারদের ওমান যাত্রায় অনিশ্চয়তা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৪:২৫ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে রোববার (৩ অক্টোবর) ওমানের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল টাইগারদের। ༒তবে বাংলাদেশ দল উড়াল দেওয়ার কথা থাকলেও বিমান চলাচল বন্ধ ঘোষণা করেছে ওমান। উত্তর আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে এমন সিদ্ধান্ত নিয়েছে ওমান।

বিসিবির এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ‘ঘূর্ণিঝড়ের তাণ্ডব কমে গেছে। বিমান চলাচলও স্বাভাবিক হয়েছে। আজ রাতেই ওমানের উদ্দেশে রওয়ানা করবে দল। তবে পিছিয়ে যেতে পারে ফ্লাই🐟টের সূচি। যদিও এখনো নিশ্চিত না কতক্ষণ পিছাতে পারে।’

রোববার (৩ সেপ্টেম্বর) রাত ১০টা ৪৫ মিনিটে ওমানের বিমান ধরার কᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ🌞থা ছিল মাহমুদউল্লাহ রিয়াদদের। তবে ঘূর্ণিঝড়ের কারণে তা এখন পিছিয়ে যেতে পারে। 

১৭ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে। তার আগে ওমানে টুর্নামেন্টের প্🌠রথম পর্ব খেলবে বাংলাদেশ। এই মিশন সফলভাবে পার করতে পারলে আরব আমিরাতে যাবে সুপার টুয়েলভ খেলতে।

মাꦓহমুদউল্লাহর নেতৃত্বে ১৫ সদস্যের মূল দলের ১৩ জন ও স্ট্যান্ডবাই দুই ক্রিকেটার যাচ্ছেনღ। সঙ্গে একজন নির্বাচক, মিডিয়া ম্যানেজার ও কয়েকজন সহকারীসহ ২১-২২ সদস্যের একটি দল বিশ্বকাপের মিশনে দেশ ছাড়বে। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান যোগ দেবেন আইপিএল শেষ করে।

ওমানে টানা চারদিন অনুশীলন করবে বাংলাদেশ দল। ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে আরব আমিরাতে। সেখানেও একদিনের কোয়ারেন্টিন করতে হবে। ১১ 𒁃অক্টোবর শুরু হবে অনুশীলন। ১২ ও ১৪ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ। ১৫ অক🐼্টোবর দল ফিরবে ওমানে।

টি-🌱টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ ও ২১ অক্টোবর ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্💧ষে প্রথম রাউন্ডে পরের দুই ম্যাচ বাংলাদেশের। গ্রুপ থেকে দুদল যাবে শেষ বারোতে।

আরও সংবাদ