ম্যাচের আগেই গোল করার কথা জানিয়েছিলেন রোনালদো 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৬:৩০ পিএম

সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পর থেকে গোল করেই যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনা🍌লদো।  চ্যাম্পিয়ন্স লিগে স্প্যানিশ ক্লাব ভিলারিয়ালের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে ম্যানইউ। এ ম্যাচে শেষ মিনিটে গোল করে দলকে জিতিয়ে মাঠে ছাড়েন সিআর-৭। এ ম্যাচে ভালো না খেললেও গোল করতে পারবেন রোনালদো, এমন কথা লিখেই মেসেজ করেছেন সাবেক ম্যানইউ খেলোয়াড় ও ধারাভাষ্যকার রিও ফার্দিনান্দকে।  

স্যার অ্যালেক্স ফার্গুসনের ಞমতো চলতি গ্রীষ্মে রোনালদোর ম্যানচেস্টারে ফিরে আসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন রিও ফার্দিনান্দ। 

বিটি স্পোর্টের হয়ে খেলাটি বিশ্লেষণ করেছিলেন ফার্দিনান্দ।♕ এ সময় সাবেক সতীর🌃্থের কাছ থেকে পাওয়া একটি বার্তার কথা বলেন তিনি।

ইউনাইটেডের কিংবদন্তি ও ইংল্যান্ডের সাবেক ডিফেন্ডার বলেন, "তিনি (রোনালদো) আজ রাতে আমাকে টেক্সট করেছিলেন এই বলে যে, 'আমি ভালো খেলিনি কিন্তু আমি জানতাম যে আমি গোল করব' এবং এটাই তার বিশ্বাস।"

গোল করে রোনা꧋লদোর দলকে জেতানোর কথা জানিয়ে ফার্দিনান্দ বলেন, "এ ম্যাচে ইউনাইটেডের পারফরম্যান্স দুর্দান্ত ছিল না। ওলে (ইউনাইটেড কোচ) যে লেভেলের খেলা খেলাতে চান, এ খেলা সে পর্যায়ে ছিল না। কিন্তু যখন আপনার একটি গোল প্রয়োজন, তখনই পুরো স্কোয়াড, স্টেডিয়ামের দর্শক, ফ্যানবেসকে আনন্দ দেওয়ার জন্য এগিয়ে আসেন ক্রিস্টিয়ানো রোনালদো।" 

ফার্দিনান্দ আরও বলেন "তিনি স🃏েই খেলোয়াড় যার সামনে সবসময় সুযোগ আসে। তার গোল করার রেকর্ড এমন কথ🅺াই বলে। বড় মুহূর্তের জন্য তিনি সেখানে আছেন। তিনিও এর একটি বড় অংশ।"

দলে রোনালদো থাকায় তা অꦜন্য খেলোয়াড়দের জন্যই ভালো। কারণ, রোনালদো গোল 𒉰করলে অন্য খেলোয়াড়ের জন্য ব্যাপারটা স্বচ্ছন্দের হয়ে থাকে। 

দলে রোনালদো থাকায় সবাই বিশ্বাস করে যে গোল করে ম্যাচ জেতাবেন তিনি। এ বিষয়ে ফার্দিনান্দ বলেন, ";যখন দলে ক্রিশ্চিয়ানো🌌 রোনালদোর মতো খেলোয়াড় থাকে, তখন ড্রেসিংরুমের সব খেলোয়াড়রাই খেলায় সর্বোচ্চটা দিয়ে থাকে। সবাই বিশ্বাস করে যে যদি কোনো সুযোগ আসে, তবে রোনালদো অবশ্যই গোল করবে।"  

ফার্দিনান্দ আরও বলেন, "ঠিক এই কারণেই খেলায় আপনি হতাশ হবেন না। এটি ছিল আমাদের দলের সবচেয়ে বড় বিষয়। যখন আপনি আরও বেশি চাপে পড়বেন এ𓆉বং আপনি ঘড়ির টিকটিক শব্দ শুনতে পাবেন, তখনও আপনি আতঙ্কিত হবেন না। আমরা খুব শক্ত ছিলাম কারণ আমরা বিশ্বাস করতাম সুযোগ আসবে।" 

আরও সংবাদ