পরিবার সঙ্গে রাখতে না দিলে খেলবেন না বাটলার 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৩:৫২ পিএম

করোনার কবল থেকে বাঁচার জন্য খেলোয়াড়দে🌸র থাকতে হচ্ছে জৈব সুরক্ষা বলয়ে। ফলে জৈব সুরক্ষা বলয়ে থাকতে থাকতে বিরক্ত হচ্ছেন খেলোয়াড়রা, এমনকি থাকতে হচ্ছে পরিবার ছাড়া। কিছুদিন পরেই অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। আসন্ন এ অ্যাশেজে পরিবার সঙ্গে রাখার অনুমতি না দেওয়া হলে দল থেকে নাম প্রত্যাহারে🅰র হুমকি দিয়েছেন ইংল্যান্ডের সহ-অধিনায়ক জস বাটলার। 

বোর্ডের কাছ থেকে আগামী কয়েকদিনের মধ্যেই কোভিড সংক্রান্ত যাবতীয় নিয়ম🌼-কানুন জানিয়ে দেওয়💟া হবে এমনটাই চাওয়া এই ইংলিশ ক্রিকেটারের। 

জৈব বলয়ের কারণে🐎ই আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বাটলার। তবে দুবাইয়ে আসন্ন টি-টো𒁃য়েন্টি বিশ্বকাপ খেলবেন তিনি। তারপরেই অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা ইংল্যান্ডের।

ইংল্যান্ডের সহ-অধিনায়ক জস বাটলার বলেন, “আমার জন্য জৈব বলয় একটা সমস্যা। বিশ্বকাপ ও অ্যাশেজে যদি ভালো খেলতে হয় তাহলে চার-পাঁচ মাস পরিবারকে ๊ছেড়ে থাকা আমার পক্ষে সম্ভব হবে না। যত দ্রুত সম্ভব এ নিয়ে আরও তথ্যের অপেক্ষা করছি। আশা করা যায় আগামী কয়েকদিনের মধ্যে এ ব্যাপারে আরও তথ্য পাওয়া যাবে।”

বাটলার আরও বলেছেন, “ক্রিকেট অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড ক্রিকেট🐼 বোর্ড নিশ্চয়ই ক্রিকেটারদের সুবিধার্থে যেটা সব থেকে ভালো সে সিদ্ধান্তটাই নেবে। উত্তর না থাকলে কোনও সিদ্ধান্তে পৌঁছনো সম্ভব হয় না। আর করোনার মধ্যে এমন অনেক প্রশ্ন রয়েছে যেগুলোর উত্তর পাওয়া যায় না। জানি অনেক কিছুই বদলানো যায় না। কিন্তু ক্রিকেটারদের সুবিধা যতটা থাকে ততটাই ভালো।”

৮ ডিসেম্বর শুরু হবে এবারের অ্যাশেজ। 

আরও সংবাদ