ছেলের প্রথম গোলের পরই মারা গেলেন বাবা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৩:৪৮ পিএম

উয়েফা চ্যাম্পিয়নস লিগে গত মৌসুমের রানার্সআপ ম্যানচেস্টার সিটি এবার মাঠে নেমেই পেয়েছেন বড় জয়। নিজেদের মাঠে প্রতিপক্ষ লাইপজিগের বিপক্ষে ৬-৩ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে পেপ গার্দিওয়ালার দল। দলের হয়ে গোল করেও ম্যাচ শেষে দুঃসংবাদ পান নাথান আকে। কারণ, তার গোল করার কিছুক্ষণ পরেই মারা যান তার বাবা।&nb🐠sp;

ইংল্যান্ডের ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ১৬তম মিনিটে ম𒈔্যানসিটির হয়ে প্রথম গোলটি করেন আকে। ২৬ বছর বয়সী এই ডাচ ফুটবলার পরেরদিন সামাজিক যোগাযোগমাধ্য꧃মে জানান, দলের ও নিজের প্রথম গোলের কয়েক মিনিট পরই মারা যান তার বাবা।

গোলটি বাবাকে উৎসর্গ করেছেন আকে। সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, “আমি জানি, আপ🌸নি সব সময় আমার সঙ্গে আছেন, সব সময় আপনি আমার হৃদয়ে থাকবেন আর এই গোলটি আপনার জন্য ছিল, বাবা।”

আকে আরও লেখেন, “গত কয়েক সপ্তাহ আমি কঠিন সময়ের মধ্যে গিয়েছি। আমার বাবা খুব অসুস্থ ছিলেন। তার আর কোনো চিকিৎসা সম্ভব ছিল না। আমার বাগদত্তা, পরিবার এবং বন্ধুদের পাশে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। কঠিন সময়ের পর গতকাল (বুধবার) চ্যাম্পিয়নস লিগে আমি প্রথম গোল করেছি। এর কয়েক মিনিট পরই তিনি শান্তিতে মারা য🅷ান।🐲 এ সময় আমার মা ও ভাই বাবার পাশেই ছিল।”

শনিবার (১৮ সে🅷প্টেম্বর) ইংলিশ প্রিমিয়ার লিগে꧅ সাউদাম্পটনের বিপক্ষে মাঠে নামবে ম্যানসিটি।

আরও সংবাদ