আবারও ইনজুরির হানা বার্সা শিবিরে 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৮:৫৪ পিএম

চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠ🐭ে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে ৩-০ গোলে ধরাশায়ী হয়েছে বার্সেলোনা। ম্যাচ হারের পর বার্সা শিবিরে ছড়িয়ে পড়েছে দুঃসংবাদ। এরই মধ্যে বার্সার দুই খেলোয়াড পড়েছে ইনজুরিতে। ফলে আসন্ন লা লিগার ম্যাচে দুই তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে রোনাল্ড কোমানের দলকে। 

আগে থেকেই দলে𝕴 ছিল চোটের হানা। এবার চোট পেয়েছেন দুই স্প্যানিশ খেলোয়াড পেড্রি এবং জর্ডি আলবা। চোটের কারণে দলে নেই আনসু ফাতি, সার্জিনো ডেস্ট, সার্জিও আগুয়েরো, মার্টিন ব্রেথওয়েট ও ওসমান ডেম্বেলে।

ইনজুরিতে পড়েছেন আলবা ও পেড্রি

এক বিবৃতিতে বার্সা জানিয়েছে, &ꦏquot;বায়ার্নের বিপক্ষে ৯০ মিনিট খেলার পর পেড্রি উরুতে চোট পেয়েছেন। ফলে পরের♍ ম্যাচের তিনি দলে থাকবেন না এবং সুস্থ না হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।"  

এদিকে আলবা খেলা চলাকালীন সময়ে প্রতিপক্ষের খেলোয়াডের সঙ্গে ধাক্কা খেয়েছিল। পরবর্তীতে ম্যাচের ৭৪তম মিনিটে তাকে উঠিয়ে নেন কোচ এবং তার পরিবর্তে বাল্ডে মার্টিনেজকে দেখ🅘া যায় মাঠে।𒆙 

বার্সার বিবৃতিতে আরও জানিয়ে✅ছে,  "বুধবার সকালে পরীক্ষায় ডান উরুতে হ্যামস্ট্রিংয়ের চোট ধরা পড়েছে জর্ডি আলবার। ফলে পরের ম্যাচের তিনি দলে থাকবেন না এবং সুস্থ না হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।"  

বার্সা তাদের গ্রুপ 'ই' এর প্রথম ম্যাচে থমাস মুলার ও রবার্ট লেওয়ানডোস্কির জোড়া গোলে ৩-০ গোলে পরাজিত হয়েছে।

আরও সংবাদ