আগামী মৌসুমেও পিএসজিতেই থাকবেন এমবাপ্পে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৮:১৯ পিএম

চলতি মৌসুমে দল বদলের গুঞ্জন থাকলেও পিএসজিতেই থেকেছেন কিলিয়ান এমবাপ্পে। এমনকি রিয়াল মাদ্রিদ থেকে দেওয়া হয়েছিল ১৩৭ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব। সে প্রস্তাবেও বিশ্বকাপজয়ী তারকাকে ছাড়েনি কাতার মালিকানাধীন ক্লাবটি। ২০২২ স𝄹ালের জুনে শেষ হয়ে যাবে পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি। পরের মৌসুমে ফ্রি এজেন্ট হয়🌊ে গেলেও এমবাপ্পের সঙ্গে নতুন চুক্তি নিয়ে আশাবাদী পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো। 

সংবাদ মাধ্যম ক্যানাল প্লাসকে দেওয়া এক সাক্ষাৎকারে লিওনার্দো বলেন, "আ🅰মি মনে করি না য🐷ে, এখানে কেউ তাকে ছাড়া ভবিষ্যত দেখবে। আমি এই মৌসুমের শেষে তাকে ক্লাব ছাড়তে দেখছি না। পিএসজির সঙ্গে এমবাপ্পের সম্পর্ক গভীর।"

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ দ্বিতীয় বারের মতো প্রস্তাব নিয়ে আসেনি আর রিয়ালের এমন আচরণে ব🀅িরক্ত পিএসজির কর্তাব্যক্তিরা। 

রিয়ালের প্রস্তাব এমবাপ্পের জন্য যথেষ্ট ছি💝ল না জানিয়ে লিওনার্দো বলেন, "আমরা তাদের দেওয়া প্রস্তাব সম্পর্কে সচেতন ছিলাম।"

কিলিয়ানের ক্লাবে থাকার বিষয়ে ক্রীড়া পরিচালক বলেন, "সে যে থাকছে, সেটাই একমাত্র ঘটনা হতে পারে। তাকে ছাড়া এই আꦏমরা কখনো ভাবিনি।"

২০১৭ সালে মোনাকো থেকে ১৬৬ মিলিয়ন পাউন্ড মূল্যের চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপ্পে। পিএসজির হয়ে তিনটি লিগ ওয়ান শিরোপা এবং তিনটি ফ্রেঞ্চ কাপ জিতেছেন। এছাড়া ক্লাবকে তাদের প্রথম চ্যাম্পিয়ন্স লিগের ফাই🐬নালে উঠতে সহায়তা করেছেন।

২০২১-২২ লিগ ওয়ান মৌসুমের প✤্রথম পাঁচ ম্যাচে চার গোল করেছেন তিনি।