আজও কি বদলি হিসেবে মাঠে নামবেন মেসি?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৪:৫৮ পিএম

অনেক চড়াই-উতরাই পেরিয়ে চলতি মৌসুমেই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে ফ্রান্সের ক্লাব পিএসজিতে এসেছেন সর্বকালের সেরাদের একজন লিওনেল মেসি। অনেক দিন খেলার মধ্যে না থাকায় পিএসজির হয়ে মাঠে নামা হচ্ছিল না মেসির। দীর্ঘ অপেক্ষার পর লিগ ওয়ানের চতুর্থ রাউন্ডের ম্যাচে রিমসের বিপক্ষে নেইমারের বদলি হিসেবে নামেন মেসি। আজ (১৫ সেপ্টেম্বর) রাতে চ্যাম্পিয়নস লিগে মাঠে নামবে পচেꦺত্তিনোর দল। সেদিনের মতো আজও কি বদলি হিসেবে মাঠে নামবেন মেসি? ܫ;

লিগ ওয়ানের শুরুর কয়েক ম্যাচে ছিলেন না মেসি ও নেইমার। তারপরেও দুর্দান্ত খেলে জয় তুলে নেয় পিএসজি। মেসিবিহীন ম্যাচেও অপ্রতিরোধ্য ছিল প্যারিসের ক্লাবট📖ি। প্রতিপক্ষের জালে দিয়েছে চারটি গোল। যদ๊িও মেসির যে ম্যাচে অভিষেক হয়েছে সে ম্যাচে প্রতিপক্ষের জালে মাত্র দুইবার বল পাঠাতে পেরেছে এমবাপ্পেরা। 

২৮ বছরের অপেক্ষার প্রহর শেষ করে দেশকে জিতিয়েছেন কোপা আমেরিকা। সে ম্যাচের পর ৩০ আগস্ট লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে অভিষেক হয়েছি🤡ল মেসির। ম্যাচ শেষে অবশ্য স্বদেশি কোচ জানিয়েছিলেন মেসি নেই তার সেরা ফর্মে। 

এরপরে খেলেছ﷽েন দেশের হয়ে। কিন্তু প্রথম ম্যাচে ছিলেন না নিজের সেরা ফর্মে। তবে পরের ম্যাচেই ফিরেছেন দুর্দান্ত প্রতাপে। করেছেন হ্যাটট্রিক, আর ছাড়িয়ে গেছেন ব্রাজিলের হয়ে তিনবারের বিশ্বকাপজয়ী কিংবদন্তি পেলেকে। দক্ষিণ আমেরিকানদের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডটি নিয়েছেন নিজের করে। 

বন্ধু নেইমারের সঙ্গে খেলা🌳 দেখার অপেক্ষায় ফুটবল ভক্তরা। অবশ্য মেসি-নেইমারও মুখিয়ে আছে কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে। 

সবাই চাইলেই তো আর হবে না, কারণ চাওয়াটা নির্ভর করছে কোচের ওপর। কোচ যদি চানꦜ তাহলেই একমাত্র মাঠে একসঙ্গে দেখা যেতে পারে দুই লাতিন আমেরিকানকে অথব♏া আজও দেখা যেতে একজনের বদলি হিসেবে আরেক জনকে।

বাংলাদেশ সময় ১🏅৬ সেপ্টেম্বর রাত ১টায় মাঠে নামবে পিএসজি।

আরও সংবাদ