সমর্থকদের কাছে ভালবাসার প্রমাণ চাইলেন সাকিব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৪:৩০ পিএম
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট এবং টি-টোয়েন্টি শেষে ওয়ানডে সিরিজের আগেই দল থেকে ছুটি নিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখান থেকে সোজা নিউ ইয়র্কে চলে গেছেন পরিবারের কাছে। বাংলাদেশসহ বিশ্বের নানা দেশে আজ উদযাপিত হচ্ছে মুসলিম উম্মাহর পবিত্র ঈদ-উল আযহা। বিশেষ এই দিনে ভক্ত-সমর্থকদের কাছ থেকে ভালোব🍷াসার পরীক্ষা নিতে চান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

রোববার (১০ জুলাই♏) এই বিষয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি বার্তা পোস্ট করেছেন সাকিব। সেখানে তিনি ভক্তদের কাছ থেকে কমেন্টস সেকশনে ভিডিও আহ্বান করেছেন। সেইꦡ ভিডিওতে সাকিবের কোন বিষয়গুলি নিজেকে সেরা ভক্ত করে তুলেছে তা থাকতে হবে।

ভক্তদের পাঠানো ভিডিওগুলো যাছাই শেষে একটি ভিডিওকে সেরা হিসেবে নির্বাচিಞত করা হবে এবং সেই বিজয়ীর সঙ্গে সাকিব নিজে সাক্ষাৎ করবেন, কিছু সময় কাটাবেন এবং তার সাক্ষরিত কিছু সামগ্রীও তুলে দেবেন।

ফ෴েসবুকে পোস্ট করা সাকিবের সেই বার্তা হুবহু তুলে ধরা হলো পাঠকদের জন্য, ‘আসসালাম♈ু ওয়ালাইকুম সবাইকে! আশা করি আপনাদের সবার ঈদ উল আযহা সুন্দর ও নিরাপদ কাটছে!

আমার ভক্তদের প্রতি আমার ভালোবাসার প্রতীক হিসেবে, কমেন্টস সেকশনে আপনার ভিডিও বার্তা পাঠিয়ে আমা⛄কে জানান কোন বিষয়গুলি আপনাকে করে তুলেছে আমার সেরা ভক্ত। সেরা ভিডিও বার্তাটি বাছাই করে আমি বিজয়ীর সঙ্গে সাক্ষাৎ করবো, কিছু সময় কাটাবো এবং আমার স্বাক্ষরিত কিছু উপহার সামগ্রী তুলে দিবো।

শুভকামনা এবং আপনাদের স্নেহ ও ভালোবাসার 🥂বার্তা দেখ𓄧ার জন্য আমি উন্মুখ হয়ে আছি! শেষ সময়: ১৭ই জুলাই, বিকাল ৫ টা। ধন্যবাদ! সবাইকে ভালোবাসা - সাকিব।’