বার্সোলোনায় এসেই ইনজুরিতে আগুয়েরো

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২১, ০৫:২২ পিএম

বার্সেলোনা ও কোচ রোনাল্ড কোম্যানের সমস্যাগুলো একের পর এক সামনে আসছে। এমনꦉিতেই সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে দলে পাচ্ছেন না ডাচ কোচ। এরমধ্য দুঃসংবাদ হচ্ছে ম্যানচেস্টার সিটি থেকে ফ্রি ট্রান্সফারে দলে আসা স্ট্রাইকার সার্জিও এগুয়েরোও চোটের কারণে নভেম্ভর পর্যন্ত দলে থাকবেন না। 

আর্জেন্টাইন এই ফরোয়ার্ড রবিবার (৮ আগস্ট) দলের সঙ্গে ট্রেনিংয়ের সময় ইনজুরিতে পরেছেন। ফলস্বরুপ🀅 তাকে আগামী দুই থেকে তিন মাস দলের বাইরে থাকতে হবে।  

বার্সেলোনা রবিবার বিকেলে ঘোষণা করেছিল যে, কোপা আমেরিকা জয়ী এ ফরোয়ার্ড তার ডান পায়ের হাটুর সমস্যায় ভুগছেন। সংবাদ মাধ্যম আরএসি-১ রিপোর্ট কর💮েছে যে, আরও পরীক্ষা🌳র পরে, সম্ভবত নভেম্বর পর্যন্ত তিনি দলের বাইরে থাকবেন।

প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল যে, চোট🍨টি অনেক গুরুতর। কারণ তিনি মেসির বিদায়ী সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না এবং জুভেন্টাসের বিপক্ষে জোয়ান গ্যাম্পার ট্রফিতেও ছিলেন না।

কোচ কোম্যান আগুয়েরোর অবস্থা সম্পর্কে জানিয়ে বলেছেন তিনি হতাশ। কোম্যান বলেন, "এটা দুঃখজনক যে তিনি ইনজুরিতে পরেছেন। তার সুস্থ হওয়া পর্যন্ত তার জন্য আমাদের অপেক্ষা করꦆতে হবে। কিন্তু আমরা এক ধাপ পিছিয়ে যাচ্ছি কারণ সে ভালোভাবে প্রশিক্ষণ নিয়েছিল। ক্লাবে তার অনেক কিছু দেওয়ার আছ🍬ে।"

ইতিমধ্যে আনসু ফাতি এবং উসমান ডেম্বেলে দুজনকেই ইনজুরির কারণে দলের বাইরে আছেন। ফিলিপে কৌতিনহো এখন ফিরে আসলেও জুভেন্টাসের বিপক্ষে তাকে মাঠে দেখা য▨ায়নি।

আরও সংবাদ