মেসিহীন প্রথম ট্রফি জিতল বার্সোলোনা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২১, ০৩:০৩ পিএম

লিওনেল মেসি বিদায় নে♉ওয়ার পর প্রথমবার মাঠে নেমেই জয় পেয়েছে বার্সোলোনা। ক্রিস্তিয়ানো রোলানদোর জুভেন্টাসকে হারিয়ে হুয়ান গাম্পের ট্রফি নিজেদের করে নিয়েছে কাতালান ক্লাবটি। ঘরের মাঠে তুরিনের ওল্ড লেডিদের ৩-০ গোলে হারিয়েছে রোনাল্ড কোমানের দল। 

এস্তাদিও জোয়ান ক্🔥রুইফ মাঠে রোববার প্রাক-মৌসুম প্রস্তুতি🦋 পর্বের শেষ ম্যাচে বার্সার হয়ে গোল করেন মেমফিস ডিপাই, মার্টিন ব্রাথওয়েট ও রিকি পুজ। 

ম্যাচ শুরুর তিন মিনিটের মাথꦺায় তরুণ খেলোয়াড় ইউসুফ ডেমিরের পাস থেকে গোল করেন লিওঁ থেকে ফ্রি ট্রান্সফারে দলে আসা ডাচ ফরোয়ার্ড মেমফিস ডিপাই। ম্যাচের প্রথমার্ধে আর কোন গোল না হলে ১-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় স্বাগতিক দলটি। 

বিরতির পর বল দখল নিয়ে খেলতে থাকে বার🅺্সোলোনা। ম্যাচের ৫৭তম মিনিটে মেমফিসের কর্নারে দুর্দান্ত হেডে ব্যবধান দ্বিগুণ করেন মার্টিন ব্রাথওয়েট। ফলে ২-০ গোলে এগিয়ে যায় বার্সা। 

ম্যাচের যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে ব্যবধান বাড়ান তরুণ মিডফিল্ডার রিকি পুজ। কꩲ্রিস্তিয়ানো রোনালদো অবশ্য দুইটি 🉐শট নিয়েছিলেন। কিন্তু ব্রাজিলিয়ান গোলকিপার নেতোর প্রচেষ্টায় কোন গোল করতে পারেননি তিনি।   

ম্যাচের ৬৯ শতাংশ বল দখলে ছিল বার্সার। অবশ্য দুই দলই গোল পোস্টে সমান ৬ টি করে শট নিয়েছে।  ൩;

প্রাকমৌসুমের পাঁচ ম্যাচের মধ্য একটি বাদে সবগুলো ম্যাচই জিতেছে বার্স🅰োলোনা। একমাত্র হারটি ছিল জ💝ার্মান ক্লাব রেড বোল সলসবার্কের বিপক্ষে।

এবারই একই মাঠে জুয়ান গাম্পের ট্রফির লড়াইয়ে মাঠে নেমেছিল বার্সা নারী দল। সেখানে জুভেন্টাস নারী দলকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা নারী দল।
 

আরও সংবাদ