এবার অ্যাশেজেও করোনার হানা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৩:৩২ পিএম

চলছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার দ🎃্বিতীয় টেস্ট। ইতিমধ্যে প্রথম টেস্ট হেরেছে সফরকারী ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টেও নাজেহাল অবস্থা ইংলিশদের। কিন্তু এর চেয়েও দুঃসংবাদ, অ্যাশেজেও হানা দিয়েছে করোনা। অ্যাডিলেড টেস্টে খেলা পরিচালনার সঙ্গে সম্পর্কিত দুই মিডিয়া কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। 

এই বিষয়ে এবিসি ন🅰িউজ জানিয়েছে, "অ্যাডিলেড টেস্টে মিডিয়া কাভারেজের সঙ্গে সংযুক্ত দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।" 

আক্রান্ত দুই🐠 জনের মধ্যে একজন হচ্ছে সাংবাদিক। তিনি ইংল্যান্ডের বিবিসি রেডিওর কর্মী। আর অন্যজন হলেন সম্প্রচার দলের সদস্য। 

আউটের আবেদন করছেন চার অজি ক্রিকেটার 

সে সাংবাদিক𓆏 অ্যাডিলেড টেস্টের তৃতীয় দিনে ইংলিশ ব্যাটার ডেভিড মালানের সাক্ষাৎকার নিয়েছিলেন। এছাড়া ধারাভাষ্য প্যানেলের গ্লেন ম্যাকগ্রা ও ঈশা গুহার সংস্পর্শে এসেছিলেন সে সাংবাদিক। তাই চতুর্থ দিনের ধারাভাষ্য থেকে বিরত রাখা হয়েছে তাদের। 

এদিকে মাঠের পারফরম্যান্সে খুবই বাজে সময় যাচ্ছে ইংল্যান্ডের। 🎉দ্বিতীয় টেস্টেও নড়বড়ে অবস্থানে রয়েছে ইংলিশরা। ইতিমধ্যে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যꦿাট করতে নেমে ৩৫ রানের মধ্যেই ওপেনার হাসিব হামিদকে হারিয়েছে তারা। জয়ের জন্য ইংল্যান্ডের আর প্রয়োজন ৪৩৩ রান। 

আরও সংবাদ