এবার জনি-অ্যাম্বারের মামলা নিয়ে প্রামাণ্যচিত্র!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৯, ২০২২, ০১:৩৭ পিএম

হলিউড অভিনেতা জনি ডেপ ও তার সাবেক 🌊স্ত্রী অ্যাম্বার হার্ডের মধ্যে মানহানি মামলার বিষয়টি সবার জানা। বহুল আলোচিত-সমালোচিত এই মামলার রায় ঘোষণা করা হলেও, এখনো শেষ হয়নি এ নিয়ে বিতর্ক। ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো‍‍’ বলে কথা, তাই এখনো এই মামলা নিয়ে জনগণের আগ্রহ তুঙ্গে।

জনি-অ্যাম্বার মানেই খবরের শিরোনাম হচ্ছে প্রতিদিন। কিন্তু আপনি যদি এই মামলার গুরুত্বপূর্ণ কোনো তথ্য মিস করেও ফেলেন, তাতে আফসোস করার সুযোগ নেই। কারণ আলোচিত এই সাবেক জুটির মামলা  ও সে-সংক্রান্ত গত কয়েক মাসের ঘটনাবলি নিয়ে মুক্তি দেওয়া হবে একটি প্রামাণ্যচিত্🍒র!

মামলার রায় ঘোষণার কয়েক সপ্তাহ পর এই প্রামাণ্যচিত্র মুক্তি দিতে যাচ্ছে ডিসকভারি। এই প্রামাণ্যচিত্রের মধ্যে থাকবে এক্সক্লুসিভ সাক্ষাৎকার এবং ডেপ-অ্যাম্বারের মধ্যে কꦗী কী ঘটেছিল তার বিস্তারিত।

আরও পড়ুন:জনি ডেপের বিরুদ্ধে অ্যাম্বার হার্ডের যত অভিযোগ

প্রামাণ্যচিত্রের প্রথম পর্ব ৩০ জুলাই লাতিন আমেরিকা অঞ্চলে মুক্𓆏তি পাবে। এই অংশে থাকবে আইনজীবী ডেভিড শেরবোর্ন এবং সাশা ওয়াস কিউসি‍‍র সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাৎকার।

আরও পড়ুন: জনিকে ক্ষতিপূরণ দেওয়ার অর্থ নেই অ্যাম্বারের!

প্রামাণ্যচিত্রটির দ্বিতীয় পর্বে থ𓆉াকবে ক্যামিলা ভাস্কেজ এবং বেঞ্জামিন জি চিউ‍‍র সাক্ষাৎকার। মূলত এই আইনজীবীরাই ডেপকে বিজয়ের আনন্দ এনে দিয়েছেন। প্রামাণ্যচিত্রে আইনজীবীরা জানাবেন, তারা কীভাবে এই মামলার শুনানিতে অংশ নিয়েছেন এবং পুরো প্রক্রিয়া দেখাশোনা করেছেন।

আরও পড়ুন:অ্যাম্বারের দেওয়া উপহারের গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!

ভার্জিনিয়ার আদালতে ৫০ মিলিয়ন ডলারের মানহানি মামলার রায় গিয়েছে জনি ডেপের পক্ষে। মামলায় রায় অনুযায়ী, ডেপ ১০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ পাবেন অ্য🤡ামꦿ্বার হার্ডের কাছ থেকে। যদিও আপাতত নতুন করে শুনানি চেয়ে আবেদন জারি রেখেছেন অ্যাম্বার হার্ড।

আরও পড়ুন: এবার অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলা!

এছাড়া প্রামাণ্যচিত্রে থাকবে দুই পক্ষের আইনি দল, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের নানা সাক্ষাৎকꦿার।