জাভিকে অভিনন্দন জানালেন মেসি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৯:৩১ পিএম

রোনাল্ড কোমান কোচ হয়ে আসার আগে থেকেই শোনা যাচ্ছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার কোচ হতে যাচ্ছেন তাদের সর্বকালের সেরা মিডফিল্ডারদের একজন জাভি হার্নান্দেস। জাভি👍 কোচ হলেন ঠিকই তবে তা কোমানকে ছাটাই 🅰করার পর। সোমবার (৮ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে জাভিকে কোচ হিসেবে উপস্থাপন করে বার্সা কর্তৃপক্ষ। জাভির স্বপ্ন পূরণ হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক সতীর্থ ও বার্সার সর্বকালের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। 

বার্সার ﷽বিখ্যাত মাঠ ক্যাম্প ন্যু যেখানে প্রায় দেড় যুগের মতো সময় খেলেছেন জাভি। ঐতিহাসিক সে মাঠেই কোচ হিসেবে তাকে উপস্থাপন করে বার্সা। সেখানে জাভি বলেন সাবেক সতীর্থের অভিনন্দনের বার্তা। 

জাভি বলেন, ​‘লিওনেল মেসি আমাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। সে অবিশ্বাস্য। কিন্তু এখানে মেসি, ইতো বা রোনালদিনহো নেই। আমাদের ভবিষ্যতের কথ💝া ভাবতে হবে। এমন খেলোয়াড়দের নিয়ে নয় যারা🍃 আর এখানে বার্সাতে নেই।’

লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ সব জায়গাতেই নিজ💛েদের হারিয়ে খুঁজছে বার্সা। লিগ টেবিলের তলানিতে থাকায় পরের মৌসুমে চ্যাম্পিয়ন🐲্স লিগে খেলতে পারবে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। তবে এসব কিছুকে উড়িয়ে আশাবাদী জাভি। 

নতুন দায়িত্ব নিয়ে জাভি বলেন, ‘༺আমি খুব উত্তেজিত। আমরা বিশ্বের সেরা ক্লাব এবং আমরা সফল হওয়ার জন্য কঠোর পরিশ্রম করব। হার বা ড্র’তে বার্সা কখনও সন্তুষ্ট হতে পারে না। প্রতিটি ম্যাচই আমাদের জিততে হবে।🐽’

আরও সংবাদ