ভারতকে খোঁচা দিয়ে টুইট পাকিস্তানের মন্ত্রীর 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৭:১৩ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে শতভাগ জয় নিয়ে সবার আগে সেমিফাইনালে উঠে গেছে পাকিস্তান। আর ভারত টিকে থাকৎ যদি আফগানিস্তান নিউজিল্যান্ডকে হারিয়ে দিত। তা আর হয়নি ফলে এক ম্যাচ হাতে রেখেই সেমিতে না খেলা🥀টা নিশ্চিত হয়ে গেছে ভারতের। তা নিয়ে ভারতকে খোঁচা দিয়ে টুইট করেছেন পাকিসജ্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হোসেন। 

রোববার টুইটারে মন্ত্রী ফাওয়াদ হোসেন লিখেন, ‘ভারতের জন্য বড় খবর। ওরা যꦐদি আগামীকাল (সোমবার) নামিবিয়ার বিপক্ষে তিন ওভারে ম্যাচ শেষ করে ফেলে, তাহলে দ্রুত বিমানবন্দরে পৌঁছে যাবে (এরকম মেসেজ পেয়ে🍎ছি)।’ ;

আজ নিজেদের নিয়মরক্ষার ম্যাচে 🦄নামিবিয়ার বিপক্ষে মাঠে নামছে ভারত। বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটের হার দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশ▨ন শুরু করেছিল ভারত। এরপরের ম্যাচেও নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বসে বিরাট কোহলির দল। 

প্রথম দুই ম্যাচ হারার কারণে সেমিতে ꧒যাওয়ার জন্য কঠিন সমীকরণের সম্মুখীন হয় ভারত। বাকি সব ম্যাচ জিতলেই যে পরের রাউন্ডে খেলতে পারবে তা আর নিজেদের হাতে থাকে না ভারতের। ফলে গ্রুপের বাকি দল গু༺লোর উপর নির্ভর করতে হয় তাদের। 

সর্বশেষ আফগানিস্তান যদি কিউইদের হারিয়ে দিতে পারত তাহলেই ভারতের বিশ্বকাপ মিশন টিকে থাকত। কিন্তু আফগানিস্তানের হারে স্বপ্নভঙ্গ হয় ভারতের। ফলে খালি হাতে ফেরার কারণে বিশ্বজোড়ে 🐷ট্রলের শিকার হচ্ছে ভারত।

আরও সংবাদ