মেসির সিদ্ধান্তে অসন্তুষ্ট পিএসজি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৫:৫৮ পিএম

২১ বছরের সম্পর্ক ছিন্ন করে সাবেক ক্লাব বার্সেলোনা ছাড়তে বাধ্যই হয়েছিলেন মেসি। স্প্যানিশ জায়ান্টদের ছেড়ে পিএসজিতে নাম লেখান আর্জেন্টাইন অধিনায়ক। তবে এর পর থেকেই সময় খুব একটা ভালো যাচ্ছে না ছয় বারের ব্যালন ডি'অর জয়ীর। এবার পিএসজির পক্ষে থেকে জানিয়েছে তারা নাকি মেসিকে নিয়ে অসন্তুষ্ট। 

প্রাক-মৌসুমে খেলতে না পারায় পিএসজির হয়ে অভিষেক হতে সময় লাগছিল মেসির। তবে খেলা শুরু করলেও ইনজুরির কারণে খেলতে পারেননি অনেক ম্যাচ। এখনও হাঁটুর ইনজুরিতে ভুগছেন মেসি। তবে এরই মধ্যে আর্জেন্টিনা জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি। আর দেশের হয়ে কোনো ম্যাচই মিস করতে চান না মেসি। মেসির আর্জেন্টিনা জাতীয় দলে ডাক পাওয়া খেলা নিয়েܫ বেজায় চটেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। 

লা প্যারিসিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে লিওনার্দো জানান, "আমাদের যে খেলোয়াড়ের শারিরীক অবস্থা ভালো না বা পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছে, তাদের জাতীয় দলে খেলতে দিতে পারি না। এটি যৌক্তিক নয়, 💮এই ধরনের পরিস্থিতি নিয়ে ফিফার সঙ্গে একটি চুক্তি প্রয়োজন।"

বুরডিয়াক্সের বিপক্ষে ম্যাচে জয়ের পর পিএসজির কোচ মাউরো পচেত্তিনো জানিয়েছিলেন, "দেশের হয়ে খেলার জন্য, আগামী ম্যাচে মেসি দলের সঙ্গে থাকবেন না। আমরা আশা করি সে দেশের হয়ে ꦛখেলে ফিট থেকেই আবারও ফিরবে।"

আরও সংবাদ