২৪ বছরের অপেক্ষা ফোরাচ্ছে পাকিস্তানের 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৩:০৯ পিএম

কয়েক বছর পর ঘরের মাঠে সিরিজ খেলতে পারলেও, হঠাৎ করে নিউজিল্যান্ডের সিরিজ বাতিল করা নিয়ে বেশ ঝামেলা পোহাতে হয়েছে পাকিস্তানের। ঘরের মাঠে সিরিজ আয়োজন করতে তৎপর পাকিস্তাܫনের জন্য এবার অপেক্ষা করছে সুখবর। কারণ, প্রায় ২৪ বছর পর পাকিস্তানে খেলতে আসবে অস্ট্রেলিয়া। 

অস্ট্রেলিয়া ক্রিকেটের পাকিস্তান সফর 🌃নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তানে আসবে অস্ট্রেলিয়া। 

আগামী মার্চে করাচি, রাউওয়ালপিন্ডি ও লাহোরে তিনটি টেস্ট অনুষ্ঠিত হবে। টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে টেস্ট ম্♏যাচ আর বিশ্বকাপ সুপার লিগের জন্য ওয়ানডে ম্যাচ অনুষ্ঠ﷽িত হবে। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা আসন্ন এই সিরিজের প্রসঙ্গে বলেন, ‘অস্ট্রেলিয়াকে পাকিস্তানে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে আমি একটু বেশি খুশি কারণ আমরা তিন টেস্টের 💃সিরিজও খেলব। ২৪ বছর পর অস্ট্রেলিয়া দল পাকিস্তানে খেলবে, দারুণ ♌কিছু সময় উপহার দেবে। ভক্তরাও বেশ আনন্দিত।’

অস্ট্রেলিয়া ক্রিকেটের প🔴্রধান নিক হকলি জানিয়েছেন, খেলোয়াড় ও স্টাফদের🌸 নিরাপত্তা সবচেয়ে গুরুত্বপুর্ণ বিষয় আর আমরা এটাকে সর্বাধিক গুরুত্ব দিব। আমরা পিসিবি এবং প্রাসঙ্গিক সংস্থাগুলোর সঙ্গে কাজ চালিয়ে যাব, যাতে সফরের জন্য উপযুক্ত এবং পর্যাপ্ত ব্যবস্থা করা হয়।”

আরও সংবাদ