এবার শোয়েব আখতারের বিরুদ্ধে মানহানির মামলা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৪:২২ পিএম

একের পর এক ঝামেলায় পরছেন পাকিস্ত🔯ানের গতিদানব শোয়েব আখতার। কিছুদিন আগে পাকিস্তানের রাষ্ট্রীয় টেলিভিশনে খেলা নিয়ে আলোচনার সময় উপস্থাপকের সঙ্গে ঝামেলা বাঁধিয়ে বের হয়ে গিয়েছিলেন অনুষ্ঠান থেকে। এরপর নিজেকে সরিয়ে নিয়েছিলেন পিটি꧒ভির অনুষ্ঠান থেকে। এবার তার বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে ১০ কোটি টাকার নোটিশ পাঠিয়েছে পিটিভি। 

আগের সে ঘটনার কারণেই এমন অভিযোগ এনেছে পিটিভি। সে অনুষ্ঠান থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছে পিটিভি🎶꧒কে।

শোয়েবকে পাঠানো নোটিশে পিটিভি লিখেছে, ‘আমাদের চুক্তির ২২ নম্বর ধারা অনুযায়ী যেকোনও পক্ষ তিন মাসের নোটিশে চুক্তি ছেড়ে বেরিয়ে আসতে পারে। না হলে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা। কিন্তু শোয়েব শো চলাকালীন সময়ে সরে যাওয়ার কথা ঘোষণা দেন। এমনকি সঙ্গে সঙ্গে অনুষ্ঠান থেকে বেরিয়েও যান। পিটিভি ম্যানেজমেন্টকে উনি আগ🅰ে থেকে কিছু জানাননি। তা ছাড়া হরভজন সিংহের সঙ্গে একটি ভারতীয় 🌌চ্যানেলে শোয়েব কাজ করায় আমাদের অপূরণীয় ক্ষতি হয়েছে।’

শোয়েবকে পাঠানো নোটিসে বলা হয়েছে, ১০ কোটি টাকা ক্✨ষতিপূরণ হিসাবে শোয়েবকে দিতে হবে। সেই সঙ্গে তিন মাসের পারিশ্রমিক হিসাবে ৩৩ লক্ষ ৩৩ হাজার টাকা দিতে হবে। না হলে তার বিরুদ্ধে আইনী পদক্ষে🌳প নেওয়া হবে।

আরও সংবাদ