তিন মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ০৩:২১ পিএম

লা লিগার চলতি সপ্তাহের ম্যাচে ঘরের মাঠে আলাভেজের বিপক্ষে 🐎জয়ের খোঁজে মাঠে নেমেছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এই ম্যাচের ৪০ মিনিটে হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব হওয়ার কারণে আর খেলতে পারেননি আর্জেন্টাইন সুপার স্টার আগুয়েরো। 

এজন্য তার পরিচর্যা ও পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতাল থেকে জানানো হয়েছে আগামী তিন মাস মাঠে নামতে পারবেন না আগুয়েরো। 
 
বিষয়টি নিশ্চিত করে বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে, “ডায়াগনস্টিক এবং থেরাপিউটিক ধরা প্রসেসের জন্য ডক্টর জোসেফ ব্রুগাডার অধীনে রয়েছেন আগুয়েরো। আগামী তিন মাস সে ম্যা🏅চ খেলার জন্য বিবেচিত হবে না। তার চিকিৎসার ওপর নির্ভর করছে ফিরে আসার সময়।”

আলাভেজের বিপক্ষে ম্যাচ শেষে বার্সেলোনার সদ্য নিয়োগপ্রাপ্ত ভারপ্রাপ্ত কোচ সার্জি বার্জুয়া🃏ন জানিয়েছিলেন, ‘সে (আগুয়েরো) আমাকে বলেছিল যে, তার মাথা একটু ঘোরাচ্ছে। ম্যাচ শেষে আমি জানতে পেরেছি, তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এর বাইরে আর কিছু এখন বলতে পারব না।&r🥀squo;

১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছ✱ে রিয়াল মাদ্রিদ।

আরও সংবাদ