কোহলির কন্যাকে ধর্ষণের হুমকি

ফারজানা ববি প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ১১:৩২ এএম

বিরাট কোহলির কন্যাকে ধর্ষণের হুমকি! টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা দুই ম্যাচ হেরে বেশ বিপাকে আছে ভারত। মানসিক চাপ তো রয়ে✃ছেই, সমালোচকদের তিক্ত বাক্যবাণও হজম করতে হচ্ছে। এর মধ্যে কেউ কেউ উগ্র আচরণ করতেও ছাড়ছেন না।

সাম্প্রতিক পারফরম্যান্সকে ইস্যু করে ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির কন্যাকে হুমকি পর্যন্ত দেওয়া ☂হয়েছে। ভারতের টানা দুই পরাজয়ে সবচেয়ে বেশি ট্রলের শিকার হয়েছেন বোলার মোহম্মদ শামি। পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটে পরাজ🥃য়ের পরই তার ধর্মকে নিয়ে কটাক্ষ করা হয়েছে। এরপরই কোহলি তার দলের পক্ষ নিয়ে কথা বলেন। সমালোচকদের কড়া জবাব দিয়েছেন তিনি।

কোহলি বলেন, ধর্মকে নিয়ে যারা মানুষকে হেয় করে, তারা নিচু স্তরের। এদেরকে কখনো প্রশ্রয় দেওয়া হবে না। নিন্দুকদের কড়া বার্তা দেওয়ার পরই কোহলির ১০ মাসের মেয়েশিশুকে ধর্ষণের হুমকি দিয়েছেন একজন টুইটার ব্যবহারকারী। গত ৩০ অক্টোবর রাত ১১টা ৫꧒৫ মিনিটে আমেনা নামের এক টুইট ব্যবহারকারী কোহলির মেয়ে বামিকাকে ধর্ষণের হুমকি দিয়ে একটি টুইট করে। যদিও কিছুক্ষণ পরই টুইটটি মুছে দেওয়া হয়। তার আগেই কোহলিভক্তরা এই টুইটের তীব্র সমালোচনা করেন। ওই টুইটার প্রোফাইল থেকে তেলেগু ভাষায় একাধিক টুইট রয়েছে। ধারণা করা হচ্ছে, তেলেগুভাষী দক্ষিণি কোনো ব্যক্তির করা টুইটটি।