বিশ্বকাপে অভিষেক হচ্ছে শামীমের 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১, ২০২১, ০৬:৪৪ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠের পারফরম্যান্স খারাপের সঙ্গে খে⛎লোয়াড়দের চোট নিয়েও ভুগতে হচ্ছে বাংলাদেশকে। চোটের কারণে মূল স্কোয়াড়ের তিন জন খেলোয়াড় না থাকায় এবার বিশ্বকাপ খেলার স্বপ্ন সত্যি হচ্ছে টাইগার ব্যাটার শামীম হোসেনের। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো। 

ওয়ে🙈স্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচে চোটে পড়েন সাকিব। ওই ম্যাচে তলপেটের ব্যথার কারণে খেলতে পারেননি সোহান। এর আগে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন। ফলে দক্ষিণ আফ্রিকার বিপক🃏্ষে অভিষেক হচ্ছে শামীমের।

কোচ রাসেল ডমিঙ্গো বলেন, “সোহান কালকের খেলার জন্য ফি🌺ট না। ব্যাকআপ ব্যাটার হিসেবে শামীম-সৌম্য রয়েছে। অবশ্যই এই দুই ব্যাটার কালকের একাদশে থাকবে।”

সাকিব ও নূরুলের অনুপস্থিতিতে অন্য কোনো খেলোয়াড়কে ডাকা হবে কিনা তা জানিয়ে কোচ বলেন, “আমরা এখানে দুইজন অতিরিক্ত ব্যাটার, দুইজন অতিরিক্ত পেসার, অতিরিক্ত অফ স্পিনার, দুইজন উইকেটরক্ষক নিয়ে এসেছি। আমি মনে করি শেষ দুই ম্যাচ খেলার জন্য আমাদের যথেষ্ট ক্রিকেটার রয়েছে এবং শেষ দুই ম্যাচের জন্য বাড়তি প্লেয়🐓ার আনার প্রয়োজন মনে করি না।&🌱rdquo;

বাংলাদেশের পরের ম্যাচ মঙ্গলবার (২ নভেম্বর), দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আর বৃহস্পতিবার (৪ নভেম্বর) অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে গ্রুপপর্ব𒁃ের মেষ ম্যাচ। যেহেতু সেমি ফাইনালের যাওয়ার সম্ভাবনা নেই, তাই এই দুই ম্যাচ নিয়েই শেষ হয়ে যাবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

আরও সংবাদ