এনসিএল দিয়ে মাঠে ফিরছেন তামিম

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১, ২০২১, ০৬:৩৯ পিএম

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) পঞ্চম রাউন্ড দিয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তামিম ইকবাল। 🎐এরই মধ্যে বিসিবির চিকিৎসকদের সঙ্গে দেখা করেছেন তামিম। তারা জানিয়েছেন, ৭ নভেম্বর থেকে ব্যাটিং অনুশীলন করতে পারবেন দেশসেরা এই ওপেনার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার আগেই তামিম জানিয়ে দেন, বিশ্বকাপ দলে থাকবেন না তিনি। পাশাপাশি বাঁ-হাতের বৃদ্💃ধাঙুলির চোটেও ভুগছিলেন তামিম।

চোটের জন𒈔্য ৩ সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়ায় চলে যেতে হয় তামিমকে। এর মধ্যে রোববার (৩১ অক্টোবর) বিসিবির চিকিৎসকদের সঙ্গে দেখা করেন তামিম। চিকিৎসকরা 🔜জানান, ৭ নভেম্বর থেকে ব্যাটিং অনুশীলন করতে পারবেন তামিম, তবে তা শুধু স্পিন বলের বিপক্ষে। পরে পুরোমাত্রায় অনুশীলন করতে পারবেন।

চিকিৎসকদের সঙ্গে দেখা করার পর তামিম বলেন, “আমি চিকিৎসকদের সঙ্গে দেখা করেছি। তারা আমাকে ৭ নভেম্বর থেকে স্পিন বলের বিপক্ষে ব্যাটিং অনুশীলন করতে﷽🐼 বলেছেন। আমি জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে খেলতে চাই। যদিও পুরোপুরি সেরে উঠিনি, কিন্তু আমার তিন সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ব্যাটিং অনুশীলন শুরুর আগে আরো এক সপ্তাহ সময় পাবো।”

১৪ নভেম্বর থেকে জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউ🍌ন্ড শুরু হবে। এর মধ্যে বিশ্বকাপ শেষে বাংলাদেশে আসবে পাকিস্তান। সিরিজে দুইটি টেস্ট খেলবে তারা। যা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২৬ থജেকে ৩০ নভেম্বর চট্টগ্রামে। ঢাকায় অনুষ্ঠিত দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ নভেম্বর থেকে।