ভারতকে ‘সাধারণ‍‍’ দল বলছেন শোয়েব আখতার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১, ২০২১, ০৩:৩৯ পিএম

বিশ্বকাপে টানা দুই ম্যাচ হেরেছে শিরোপার দাবিদার বিরাট😼 কোহলির ভারত। প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারার পর, কিউইদের বিপক্ষেও হেরেছে ৩৩ বল হাতে রেখে ৮ উইকেটে। ফলে সেমিতে খেলার স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে যাচ্ছে তাদের। মাঠে এমন হতাশাজনক পারফরম্যান্সে ভারতকে নিরুপায় বলে মনে হচ্ছে পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতারের।

নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন শোয়েব আখতার। সেখানে ভারতের এমন পারফরম্যান্স𒉰ের বিষয়ে কথা বলেন তিনি। 

শোয়েব বলেন, “তারা কেন ঈশান কিষানকে ওপেনিংয়ে পাঠিয়েছে। শেষের দিকে বোলিং আক্রমণে নাꦺ এসে শুরুর দিকেই হার্দিক পান্ডিয়ার বল করা উচিত।” 

ভারতের খেলার পরিকল্পনা নিয়ে কথা বলতেও ছাড়েননি রাওয়াল পিন্ডি এক্সপ্রেস। বলেন, “আমি বুঝতে পারছি না ভারত কী ধরনের পরিকল্পনা নিয়ে মাঠে নামছে। তাদের স্কোয়াড় দেখে মনে হচ্ছে তারা খেলার আগেই হেরে যাবে। কোনো পরিকল্পনা নেই তাদের, এমনকি মাঠে সবাই যে ভয় পাচ্ছে তা দেখেই বোঝা যাচ্ছে। বিরাট কোহলি ও রোহিত শর্মা তাদের স্বাভাবিক পজিশনে ব্যাট করতে পারছে না। এর মধ্যᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚে আবার অপরিপক্ব খেলোয়াড় ঈশান কিষানকে খেলাচ্ছে তারা।” 

শোয়েব আখতার আরও বলেন, “ভারতকে একটা সাধারণ দলের মতোই মনে হচ্ছে। বুমরাহ ও বর🗹ুণ চক্রবর্তী বাদে বাকি সব বোলারকেই একেবারে সাধারণ মনে🦂 হচ্ছে।”

ব൩াকি তিন ম্যাচে ভারতের প্রতিপক্ষ দুই ম্যাচ জেতা আফগানিস্তান আর আইসিসির সহযোগী দুই দেশ স্কটল্যান্ড ও নাꦕমিবিয়া। তিন ম্যাচের তিনটিতে জিতলেও ভারতকে তাকিয়ে থাকতে হবে অন্য দলের ওপর।

আরও সংবাদ