ভারতের সেমিতে খেলা নিয়ে কী বলছেন আফ্রিদি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১, ২০২১, ০২:৫৬ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হারের ক্ষত সারিয়ে ওঠার আগেই আবারও আঘাত পেয়েছে বিরাট কোহলির ভারত। নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপের সেমিফাইনালের স্বপ্ন ধূসর হতে চলেছে ভারতের। এমনকি অলৌকিক কিছু না ঘটলে সেমিফাইনಌাল না খেলেই বাড়ি ফিরতে হবে রোহিত শর্মাদ꧑ের। এমনটাই মনে করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। 

পাকিস্তান ও নিউজিল্যান্ড গ্রুপ-২ তে এই দুই দলকেই ভারতের শক্ত প্রতিপক্ষ হিসেবে ধরেছিল। কিন্ত✃ু তাদের বিপক্ষে এমন শোচনীয় পরাজয় কেউ ভাবতেই পারেনি। প্রথম দুই ম্যাচ হেরে সেমিতে খেলতে পারবে কি না, তা নিয়ে🐲 সংশয়। আর বাকি থাকা তিন ম্যাচের তিনটিতে জিতলেও তাকিয়ে থাকতে অন্য দলের দিকে। 

ভারতের এমন অবস্থার কারণে সেমিতে কোয়ালিফাই করাকে অলৌকিক বলে মনে করছেন বুম বুম আফ্রিদি। কেন উইলিয়ামসনের দলের বিপক্༒ষে হারের পর পাকিস্তানি এই তারকা এক টুইটে লেখেন, ‘ভারতের এখনো সেমিফাইনালে যোগ্যতা অর্জনের একটা সুযোগ রয়েছে। কিন্তু তারা যেভাবে ইভেন্টে তাদের দুটি বড় ম্যাচ খেলেছে। তাদের যোগ্যতা অর্জন দেখতে হলে একটা অলৌকিক ঘটনার দরকার, এটা ছাড়া আর কিছুই লাগবে না।’

ভারতের বাকি তিন ম্যাচের মধ্যে শক্ত প্রতিꦡপক্ষ হচ্ছে আফগানিস্তান। আর বাকি দুই প্র♏তিপক্ষ হচ্ছে আইসিসির দুই সহযোগী দেশ স্কটল্যান্ড ও নামিবিয়া।

আরও সংবাদ