বিশ্বকাপে করোনায় আক্রান্ত হলে ব্যবস্থা নেবে আইসিসি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১, ০৫:৩৮ পিএম

এবারের আইসিসি টি-২০ বিশ্বকাপ শুরু হবে আগামী ১৭ অক্টোবর থেকে। বিশ্বকাপের সবগুলো ম্যাচই🐷 হবে ওমান ও আবর আমি✱রাতে। এরই মধ্যে বিশ্বকাপে অংশগ্রহনকারী ১৬ দলের সবাই এসে পৌঁছেছে আবর আমিরাতে। করোনার কারণে খেলোয়াড়দের এবার থাকতে হবে জৈব সুরক্ষা বলয়ে। তবে এর মধ্যেও যদি কোন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয় তাহলে তার দায়িত্ব নেবে আইসিসি। এমনটাই জানিয়েছেন আইসিসির অন্তর্বর্তীকালীন সিইও জিওফ অ্যালারডাইস।

রবিবার (১০ সেপ্টেম্বর) গনমাধ্যমকে এমনটাই নꦬিশ্চিত করেছেন জিওফ অ্যালারডাইস। আইসিসির পক্ষ থেকে ইতিমধ্যেই একটি মেডিকেল বিশেষজ্ঞদের কমিটি🍒 গঠন করা হয়েছে। এই কমিটিতে রয়েছেন বিসিসিআইয়ের ডাক্তার অভিজিৎ সালভি। 

আইসিসির 𝓡আশঙ্কা, জৈব 🦄সুরক্ষা বলয়ে থাকলেও করোনা আক্রান্ত হতে ঘটনা ঘটতেই পারে। এজন্য সেভাবেই নিজেদের প্রস্তুত করছে আইসিসি।

অ্যালারডাইস বলেন, ‘আমাদের সদস্য দেশদের এই বিষয়ে বিস্তারিত ও স্পষ্ট তথ্য দেওয়া হয়েছে। ইভেন্ট চলাকালীন যদি কেউ করোনায় আক্রান্ত হয়। তাহলে, আমরা একটি 🌟কমিটি গঠন করেছি যারা বিষয়টি তদারকি কর൲বে। ম্যাচ শুরুর আগে এই কমিটিই সিদ্ধান্ত নেবে। সদস্য দেশরা এই বিষয়টিতে কোন রকম সিদ্ধান্ত নেবে না। শেষ ১২ মাসে টি-২০ প্রতিযোগিতা আয়োজনের ক্ষেত্রে যে নিয়মগুলো ছিল সেই নিয়ম অব্যাহত থাকবে।’

আরও সংবাদ