ভারতকে হারালে ব্ল্যাঙ্ক চেক পাবে পাকিস্তান 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৮:৪৭ পিএম

বিশ্বকাপ ছাড়া কালেভদ্রে দেখা হয় ভারত-পাকিস্তানের। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আবারও মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্ধীর। অবিশ্বাস্য হলেও সত্য যে, এখন পর্যন্ত ভারতের বিপক্ষে আইসি💜সির ওয়ানডে বা টি টোয়েন্টি বিশ্বকাপে জিততে পারেনি পাকিস্তান। তবে আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের সুযোগ থাকছে ভারতকে হারানোর। আর এ সুযোগ কাজে লাগাতে পারলে ক্রিকেটারদের ব্ল্যাঙ্ক চেক দিবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এমনটাই জানিয়েছেন পিসিবি প্রেসিডেন্ট রামিজ রাজা। 

এবারের টি-টোয়েন্টি বিশ🔥্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই পাকিস্ত💖ানের মুখোমুখি হবে ভারত। আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। 

তবে মাঠে বল গড়ানোর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রামিজ রাজা জানিয়েছেন, একজন বিনিয়োগকারী পিসিবিকে প্রতিশ্রুতি দিয়েছেন যে যদি পাকিস্তান আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত𝐆কে হারাতে পারে তাহলে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ব্ল্যাঙ🉐্ক চেক উপহার দেবে।

এ বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা জানান, ‘আইসিসির অর্থায়নে পিসিবি ৫০ শতাংশ চালায়। সেখানে আইসি🐠সির ৯০ শতাংশ অর্থায়ন ভারত থেকে আসে। আমি ভয় পাচ্ছি যে, যদি ভারত আইসিসিকে অর্থায়ন বন্ধ করে দেয়। তাহলে পিসিবি ভেঙে পড়তে পারে। কারণ পিসিবি শূন্য শতাংশ আইসিসির তহবিল তৈরি করে। আমি পাকিস্তান ক্রিকেটকে শক্তিশালী করতে দৃঢ় প্রতিজ্ঞ।’&n🍃bsp;

পিসিবি প্রধান আরও বলেন, ‘একজন শক্তিশালী বিনিয়োগকারী আমাকে বলেছেন যে আসন্ন টি-টোয়েন্টি বওিশ্বকাপে পাকিস্তান যদি ভারতকে পরাজিত করে তাহলে পিসিবিকে একটি ব্ল্যাঙ্ক চেক দিয়ে দেবেন তিনি। 🅠ম্যাচ জিতলেই সেই চেক প্রস্তুত করে রাখবেন সেই ব্যবসায়ী।’ 

আইসিসির বিশ্বকাপে এখনও পর্যন্ত ১২-০ তে এগিয়ে রয়েছে ভারত। ৫০ ওভারের বিশ্বকাপে ৭বার আর টি-টোয়েন্꧑টি বিশ্বকাপে পাকিস্তানে𒁏র বিপক্ষে ৫বার জিতেছে ভারত। 

আরও সংবাদ