মুখোমুখি সাকিব-মোস্তাফিজ, জিতবেন কে? 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৫:২৩ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ꩵ৫৪তম ম্যাচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। দুই দলকে ছাপিয়ে বাংলাদেশিরা দেশের দুই ক্রিকেটার সাকিব-মোস্তাফিজের🍷 লড়াই দেখার জন্য আছে মুখিয়ে। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। 

এদিকে ♚প্লে-অফ নিশ্চিত করতে আগামীকাল মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচ যদি মুম্বাই জিতে তাহলে তাদ🧸ের তাকিয়ে থাকতে হবে কলকাতা ম্যাচের দিকে।

আইপিএলের গ্রুপপর্বের ম্যাচ শেষের দিকে হলেও এখনও শীর্ষ চ🥀ার নিশ্চিত করতে পারেনি সাকিবের কলকাতা নাইট রাইডার্স। তবে মোস্তাফিজদের বিপক্ষে জিতলেই শেষ চারে চলে যাবে তারা। আর শীর্ষ চারে থাকতে না পারায় বিদায় নিতে হবে মোস্তাফিজের রাজস্থানকে🧸।

কলকাতা জিতলে প্লে-অফের জন্য কোনো সমীকরণ লাগবে না। কারণ নেট রান রেটে মুম্বাই ইন্ডিয়ান্সের চেয়ে কেকেআর অনেক এগিয়ে। যে কারণে শেষ ম্যাচ বড় ব্যবধানে জিততﷺে হবে মুম্বাইকে। কিন্তু এমন সংক্ষিপ্ত পরিসরের খেলায় তা সম্ভব হবে বলে মনে হয় না।

কলকাতার আসল শক্তি ওদের দুই রহস্য স্পিনারের করা মাঝের আট ওভার। সুনীল নারাইনের অস্ত্র হল ওর নিখুঁত লাইন এবং লেংথ। আর অন্য দিকে, সি ভি বরুণের স্পিন বুঝতে সমস্যায় পড়ে যাচ্ছে ব্যাটাররা।▨ কোন দিকে বল ঘুরবে বুঝতে না পেরে ভুল শট খেলে আউট হচ্ছে তারা। এছাড়া সাকিব যদি সুযোগ পায় তাহলে তো নতুন অস্ত্র যোগ হবে। কলকাতার সর্বশেষ ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন সাকিব আল হাসান। 

এদিকে রাজস্থানের 🔯নবাগত বাঁহাতি পেসার কুলদীপ যাদবও দুর্দান্ত বল করছেন। আর মোস্তাফিজ, সাকারিয়ার মতো বোলাররা তো আছেই। 

ম্যাচ শেষেই দেখা যাবে দুই বাংলাদেশী🅷র কার মুখে হাসি ফুꦇটবে। 

আরও সংবাদ