পিএসজিকে বলার পরেও দল ছাড়তে পারেননি এমবাপ্পে 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০৪:৫৮ পিএম

গ্রীষ্মে ইউরোপীয় দল বদলের মৌসুমে ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপ্পের গুঞ্জন ছিল পিএসজি ছাড়ার। কিন্তু তার আর হয়নি, এমবাপ্পেকে দেখা যায়নি অন্য কোনো ক্লাবের জার্সিতে। দলবদলের সময় আসলে কি হয়েছিল তা নিয়ে কথা বলেছেন পিএসজি তারকা এম🧸বাপ্পে। 

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি হয়েও যেন হচ্ছিল না। তবে তার আগে পিএসজিকে নাকি নিজেই জানিয়েছিলেন যে ক্লাবে আর থাকতে চান না এমবাপ্পে। এতদিন চুপ থাকলেও নীরবতা ভেঙ্গে কথা বꦰলেছেন আরএমসি স্পোর্টের সঙ্গে। 

আগামী মৌসুমেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে এমবাপ্পের। এজন্য ক্লাবের পক্ষ থেকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়া ⛄হলেও তা প্রত্যাখান কর♔েছেন তিনি। এমনটাই কথা ছিল, কিন্তু তা নাকি একেবারেই সত্য নয় এমনটাই জানিয়েছেন এমবাপ্পে। 

ফরাসি এই স💜্ট্রাইকার আরএমসি স্পোর্টকে বলেন, "লোকেরা বলেছিল আমি ছয় বা সাতটি এক্সটেনশন অফার প্রত্যাখ্যান করেছি। আমি নাকই লিওনার্দোর সঙ্গে কথা বলতে চাই না, এটা একেবারেই সত্য নয়।

কেন চুক্তি বাড়াতে চাননি ౠএই বিষয়ে এ🦄মবাপ্পে বলেন, "আমি চলে যেতে চেয়েছিলাম, এই কারণেই আমি চুক্তি বাড়াতে চাইনি। আমি চেয়েছিলাম ট্রান্সফার ফির মাধ্যমে ক্লাব যেন অনেক টাকা পায়, আর তা থেকে আমার পরিবর্তে নতুন কাউকে নিয়ে আসে।" 

ক্লাবে সবকিছু পাওয়া নিয়ে এমবাপ্পে বলেন, "ক্লাব আমাকে অনেক কিছু দিয়েছে। আমি এখানে সবস🐲ময় খুশি ছিলাম। এখানে যে চারটি বছর কাটিয়েছি এবং এখনও আছি। আমি তাড়াতাড়ি ঘোষণা দিয়েছিলাম যেন ক্লাব সহজে ঘুরে দাঁড়াতে পারে।"

২০২১-২২ মৌসুমেব সব প্রতিযোগিতা মিলে🧜 🎐১১ ম্যাচে চারটি গোল করেছেন। 

আরও সংবাদ