অবশেষে হারের লজ্জা পেল পিএসজি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৮:১৩ পিএম

লিগে টানা আট ম্যাচ পরে হারের স্বাদ পেল ফ্রান্সের জায়ান্ট পিএসজি। লিগ ওয়ানে রেনেসের বিপক্ষে তাদের ঘরের মাঠে ২-০ গোলে হেরেছে নেইমার, মেসি ও এমবাপ্পেরা। হারলেওജ পয়েন্ট টেবিলের শীর্ষেও মাউরো প🎃চেত্তিনোর দল। 

লিগ ওয়ানে রেনেসের বিপক্ষেই সবচেয়ে বেশী হারল পিএসজি। চলতি মৌসুমে লিগ ওয়ꦬানে প্যারিসের জায়ান্টদের প্রথম হার এটি।

ম🥀্যাচের ৬৮ শতাংশ বল দখলে রেখে ১৩টি শট নিয়েছে তারকা খচিত দল। কিন্তু একটিও রাখতে পারেননি লক্ষ্যে। ম্যাচের ২৫ মিনিটে মেসির দুর্দান্ত পাস থেকে গোল করওতে পারেননি এমবাপ্পে। 

ম্যাচের ৩০ মিনিটের সময় ডি-বক্সের বাইরে ফাউলের শিকার হলে ফ্রি কিক দেন রেফারি। প্রায় ২৫ গজ দূরে থেকে বাঁকানো শট নেন মেসি, পরাস্ত করেন গোলরক্ষককেও। কিন্তু ক্রসবারে লেগে বল চলে যায় ꦜবাইরে।

প্রথমার্ধের বিরতির ঠিক আগে ম্যাচের ৪🍃৪ মিনিটে দুর্দান্ত কাউন্টার অ্যাটাকে আসে রেনে। পিএসজি ডিফেন্ডার আশরাফ হাকিমিকে কাটিয়ে ডি বক্সে দ꧋ারুণ এক ক্রস দেন সুলেমান। ডি বক্স থেকে গোল করে দলকে এগিয়ে নেন গাইটান লাবোর্দ। 

ফলে ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধের বিরতিতে🧸 যায় পিএসজি। দ্বিতীয়ার্ধের বিরতির পর ফিরেই ব্যবধান বাড়িয়ে ফেলে স্বাগতিকরা। ফ্ল্যাবিয়েন টেইটের গোল𒁃ে দুই গোলে এগিয়ে যায় রেনে।

ম্যাౠচের বাকি সময়ে অনেক চেষ্টা করেও কোন গোল করতে পারেনি মেসি, নেইমাররা। ফলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। ▨;

হারের পরেও ৯ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজ🗹ি। প💛িএসজিকে প্রথম পরাজয়ের স্বাদ দেয়া রেনে ১২ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের সপ্তম স্থানে।

আরও সংবাদ