আজ কি চাকরি বাঁচাতে পারবেন কোমান? 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ০৭:৩৩ পিএম

স্প্যানিশ লা লিগায় রোববার (৩ অক্টোবর) বর্তম𒈔ান চ্যাম্পিয়ন আথলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামছে রোনাল্ড কোমানের দল বার্সেলোনা। আথলেটিকো মাদ্রিদের মাঠ ওয়াল্ডা মেট্রোপলিটানোতে বাংল♒াদেশ সময় রাত ১.০০ টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। এ ম্যাচে হারলেই চাকরি হারাবেন কোমান, এমন আভাষই পাওয়া যাচ্ছে। 

লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ কোথাও নিজেদের চেনা ছন্দে নেই বার্সা। আর চ্যাম্পিয়ন্স লিগে 𓆏তো এখ꧅নও জয়ের মুখ দেখেনি তারা। এমনকি পরের রাউন্ডে খেলতে পারবে কিনা তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। এমন অবস্থায় আথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচটিই শেষ সুযোগ বার্সা কোচের। এ ম্যাচে হারলে বার্সার দায়িত্বে যে অন্য কাউকে দেখা যাবে তা অনেকটাই নিশ্চিত। 

এদিকে বার্সার এমন অবস্থা কোনো ভাবেই মেনে নিতে পারছেন না সভাপতি হোয়ান লাপোর্তা। তাই কোচের প্রতি তৈরি হয়েছে অনাস্থা। এমনকি নতুন কোচ খোঁজাও শুরু করেছেন তারা। বার্সায় যে কোমানের ভবিষ্যৎ অনিশ্চিত, তা তিনি নিজেও বুঝতে পারছেন। ༒ 

চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার বিপক্ষে ম্যাচের পরে কোমানকে বলতে শোনা যায়, &lsq🌱uo;‘বোর্ড আমাকে নিয়ে কী ভাবছে, তা আমি নিজেও জানি না। কিছুই আমার হাতে নেই।’’ 

লা লিগায় ছয় ম্যাচ খেলেও এখনো কোন ম্যাচ𒁃 ﷺহারেনি বার্সা। তবে ছয় ম্যাচের তিনটিতে জয় পেলেও বাকি তিন ম্যাচে পয়েন্ট হারিয়েছে কোমান শিষ্যরা। ১২ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে কাতালানরা। 

এদিকে বার্সার চেয়ে এ꧅ক ম্যাচে বেশী খেলেছে সিমিওয়েন দল। ৭ ম꧟্যাচে চার জয়, দুই ড্র ও এক হারে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে আথলেটিকো মাদ্রিদ।  

🧜সর্বশেষ তিন ম্যাচে বার্সার বিপক্ষে কোন ম্যাচ হারেনি ডিয়েগো সিমিওয়েন দল। এই তিন ম্যাচের মধ্যে একটি জয় আর দুইটিতে ড্র করেছে তারা। 

এদিকে ঘরের মাঠে সর্বশেষ ১১ ম্যাচের মধ্যে একটিতে জয় পেয়েছে সুয়ারেজ, অবলাকরা। এর মধ্যে হেরেছে ৭ ম্যাচে আর বাকি তিন ম্যাচ হয়েছে ড্র। ঘরের মাঠে ২০২০ সালের নভেম্বর🤪ে ১-০ গোলে জয় পেয়েছিল তারা। 

আরও সংবাদ