জাভিকে বার্সার কোচ হতে নিষেধ করছেন সুয়ারেজ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৯:৪১ পিএম

মেসির বিদায়ের পর ফুটবল মাঠে নিজেদের হারিয়ে খুঁজছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। ঘরোয়া লিগ, চ্যাম্পিয়ন্স লিগ কোথাও ছন্দে নেই কোমানের বার্সা। নিজেদের ব্যর্থতা থেকে বের হওয়ার জন্য কোচ কোমানকে ছাড়াই করতে যাচ্ছে বার্সা। কোমানের জায়গায় ক্লাব লিজেন্ড জাভি হার্নান্দেসের নাম শোনা যাচ্ছে। তবে জাভিকে এখনই বার💜্সার কোচ হতে নিষেধ করছেন সাবেক সতীর্থ লুইস সুয়ারেজ। 

ঘরোয়া লিগে ছয় ম্যাচের মধ্যে মাত্র তিন ম্যাচ জিতেছে বার্সা। আর চ্যাম্পিয়ন্স লিগে এখনও দেখেনি জয়ের মুখ। এমনকি দুই ম্যাচে কোন গোল করতে না পারলেও প্রতি ♔ম্যাচেই তিন গোল করে হজম করেছে কাতালানরা। ক্লাবের এমন অবস্থায় নতুন ক🦹োচের দিকেই নজর দিচ্ছেন কাতালান সভাপতি হোয়ান লাপোর্তা।  

এক্ষেত্রে বার্সার লিজেন্ড জাভি হার্নান্দেসের নাম শোনা যাচ্ছে। বর্তমানে কাতারের ক্লাব আল সাদের দায়িত্বে আছেন জাভি। বার্সার কোচ হওয়া তার স্বপ্ন, একথা এর আগে অ🐓নেকবারই বলেছেন তিনি। কিন্তু বর্তমানে ক্লাবের যে ভঙ্গুর অবস্থা তাতে এই সময়ে জাভিকে কোচ হতে নিষেধ করছেন সাবেক সতীর্থ লুইস সুয়ারেজ। 

স্পোর্টকে দেওয়া এক সাক্ষাৎকারে সুয়ারেজ দাবি করেন, ‘বার্সায় এমন একটি যুদ্ধ চলছে যা খেলোয়াড়দের কষ্ট দেয়। আমি ব্যক্তিগতভাবে জাভিকে অপেক্ষা ক𝔍রার পরামর্শ দিই। ক্লাবে যাওয়ার জন্য এটি আদর্শ সময় নয়। তিনি অনেক স্মার্ট, তাকে একটি মুহূর্ত অপেক্ষা করতে হবে।’

বার্সে༒লো😼নার সাবেক মিডফিল্ডার ও সাবেক কোচ লুইস এনরিকেও বার্সায় ফিরে আসার গুঞ্জন থেকে নিজেকে সরিয়ে রাখছেন। 

স্পেন জাতীয় দলের ম্যানেজার হিসেবে থাকতে পেরেই ༒খুশি তি🧸নি।

এনরিকে বলেন, 'আমি মনে করি হোয়ান লাপোর্তার কাছে আমার ফোন নম্বর নেই। আমি স্প্যানিশ জাতীয় দল ছাড়ছি না। আমি এখানে একটি চুক্তিতে রয়েছি কারণ তারা আমাকে চেয়েছিল এবং আমি এটিকে সম্মান করব।’

দুই ম𓄧ৌসুম আগেই বার্সা ছেড়েছেন সুয়ারেজ। গত মৌসুমে আথলেটিকো মাদ্রিদের হয়ে লা লিগার শিরোপা জিতেছেন🌃 তিনি। 

আরও সংবাদ