পিসিবির দায়িত্ব থেকে সরে গেলেন ওয়াসিম খান 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৬:২৯ পিএম

কয়েকদিন আগেই পাকꩲিস্♚তানের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মিসবাহ উল হক ও ওয়াকার ইউনুস। এবার পদত্যাগপত্র জমা দিয়েছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান। বুধবার (২৯ সেপ্টেম্বর) এমন তথ্য নিশ্চিত করেছে পিসিবি। 

তবে পদত্যাগপত্র গৃহীত হবে কিনা তা নিয়ে গভর্নর বোর্ডের বৈঠক হওয়ার কথা। এক বিবৃতিতে🐬 এমন তথ্যই জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

ক্রিকেট ভিত্তিক সংবাদ মাধ্যম ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে꧒, তিন বছরের চুক্তিতে ২০১৯ সালে বোর্ডের প্ꦐরধান নির্বাহী হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন ওয়াসিম খান। তার চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছরের ফেব্রুয়ারিতে।

কিছুদিন আগে ক্রিকেট সিস্𒊎টেমের সম্পূর্ণ সংস্কারের আহ্বান জানিয়েছিলেন পিসিবির নবনিযুಌক্ত চেয়ারম্যান রমিজ রাজা। এমনটা জানা যাচ্ছে যে , রমিজ রাজার এমন বক্তব্যর পরেই এ সিদ্ধান্ত নিয়েছেন ওয়াসিম খান। 

ওয়াসিম খাꦫন একজন সাবেক পেশাদার ক্রিকেটার। ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলেছিলেন তিনি। ওয়ারউইকশায়ার, সাসেক্স ও ডার্বিশায়ারের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি।

এছাড়া অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাতেও খেলেছেন ওয়🍬াসিম খান🦩। ৫৮ ম্যাচের প্রথম শ্রেণীর ক্যারিয়ারে পাঁচটি সেঞ্চুরি ও ১৭ টি হাফ সেঞ্চুরির করেন তিনি। তার মোট রান ২৮৩৫, যার সর্বোচ্চ ছিল ১৮১।

আরও সংবাদ