কোমান পরবর্তী বার্সার কোচ হচ্ছেন মার্টিনেজ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৯:৪৫ পিএম

ম্যাচের পর ম্যাচ খারাপ ফলাফলের জন্য বর্তমান কোচ রোনাল্ড কোমানকে ছাঁটাই🍃 করতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এরই মধ্যে সাবেক খেলোয়াড় জাভি হার্নান্দেসের কথা শোনা গেলেও এবার শোনা যাচ্ছে বেলজিয়ামের কোচের নাম। অফিসিয়াল আলোচনা শুরু না হলেও ইতিমধ্যে বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজের সঙ্গে যোগাযোগ করেছে বার্সা। 

বার্সার পরবর্তী কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেꩲন মার্টিনেজ, এমন তথ্য নিশ্চিত করেছে ফুটবল ভিত্তিক সংবাদ মাধ্যম গোল ডট কম। 

বার্সেলোনা সভাপতি জোয়ান লাপꦐোর্তা ইতিমধ্যে কোচ রোনাল্ড কোমানের ব্যাপারে সিౠদ্বান্ত নিয়েছেন। আর কোমানের বিকল্প হিসেবে অন্য কাউকে খুঁজছেন।  

গত মার্সে বার্সার💖 সভাপতি হওয়ার পরে বেলজিয়ামের বর্তমান কোচ রবার্তো মার্টিনেজের প্রশংসা করেছেন তিনি। মার্টিনেজ নাকি লাপোর্তার পছন্দের একজন এমনটাই শোনা যাচ্ছে। এজন্য মার্টিনেজের আগ্রহ বোঝার জন্য বার্সা তার সঙ্গে যোগಌাযোগ করছে। মার্টিনেজ একজন কাতালুনিয়ার বাসিন্দা। বার্সার সঙ্গে তার ঘনিষ্ট সম্পর্ক রয়েছে। 

বার্সা নির্বাহীরা নাকি মার্টিনেজকে বলেছেন যে, কোমানের স্থলাভিষিক্ত হওয়ার জন্য তﷺিনি তাদের প্রথম পছন্দ।

সাবেক উইগান ও এভারটন ম্যানেজার𒉰 বার্সায় কাজ করতে আগ্রহী। তিনি ইতোমধ্যেই বেলজিয়ান ফুটবল ফেডারেশনকে জানিয়েছেন যে যদি বার🥃্সা তাকে কোচ হওয়ার প্রস্তাব দেয় তাহলে তিনি তা গ্রহণ করবেন।

বেলজিয়ান ফুটবল ফেডারেশনের সিইও পিটার বোসার্টের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে মার্টিনেজের। ২০২২ সালে কাতার বিশ্বকাপের পর পর্যন্ত দেশটির দায়িত্বে থাকতে রাজি হয়েছিলেন ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚতিনি।

চলতি সপ্তাহে গ্রানাডা এবং কাদিজের বিপক্ষে ড্রয়ের কারণে কোমা🅘নকে ছাঁটাই করতে যাচ্ছে বার্সা। কাদিজে বিপক্ষে ম্যাচের আগে এক অদ্ভুত সংবাদ সম্মেলন করেছিলেন কোমান।🐼 যেখানে কোনো প্রশ্নের জবাব না দিয়ে সবাইকে পূর্ব-প্রস্তুত বিবৃতি পড়ে শুনিয়েছিলেন।

লা লিগায় পাঁচ ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে টেব🥂িলের সপ্তম স্থানে রয়েছে বার্সেলোনা। 

আরও সংবাদ