করোনায় আক্রান্ত হায়দরাবাদের নটরাজন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১, ০৫:৩৬ পিএম

করোনার কারণেই এবারের আইপিএল পিছিয়েছে এক বছর। তবু করোনার হানা থেকে বাঁচতে পারলেন না আইপিএলের খেཧলোয়꧋াড়। এবার কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের বাঁহাতি বোলার থাঙ্গারাসু নটরাজন। দুবাইয়ে নির্ধারিত আরটি-পিসিআর পরীক্ষায় এ ফলাফল আসে। 

করোন🍨া পজিটিভ হওয়ায় নটরাজনকে দলের বাকি সদস্যদের থেকে বিচ্ছিন্ন করা হয়েছে। নটরাজনের সঙ্গে যাদের সংস্পর্শ ছিল, তাদের চিহ্নিত🅰 করে আইসোলেশনে রাখা হয়েছে। জানা গেছে, এ পেসারের সঙ্গে ঘনিষ্ঠ ছিল ফ্র্যাঞ্চাইজির আরও ছয়জন সদস্য। তারাও সবার থেকে আলাদা থাকছেন। 

দলের থেকে আলাদা করা খেলোয়াড়দের মধ্যে রয়েছে অলরাউন্ডার বিজয় শঙ্কর ও নেট বোলার জি পেরিয়াসামি। বাকি চারজন হলেন কোচিং স্টাফের সদস্য। এদের মধ্যে রয়েছেন টিম ম্যানে🔯জার বিজয় কুমার, ফিজিওথেরাপিস্ট শ্যাম সুন্দর, ডাক্তার অঞ্জনা ভান্নান ও লজিস্টিক ম্যানেজার তুষার খেদকার।

নটরাজন ও বিজয় শঙ্কর দুজনেই সানরাইজার্সের হয় 🔯একসঙ্গে প্রশিক্ষণ নিয়েছিলেন। এছাড়া পুরো দলের সবাইকেই কোভিড টেস্ট করা হয়েছে। দুবাইয়ের স্থানীয় সময় ভোর ৫টায় আরটি-পিসিআর পরীক্ষার সবার নেতিবাচক ফলাফল এসেছে। 

ক্রিকেটবিষয়ক সংবাদমাধ্যম ইএসপি🐬এনক্রিকইনফো জানিয়েছে যে, বিজয় শঙ্কর, পেরিয়াস্ব💮ামীসহ সানরাইজার্সের অধিকাংশ খেলোয়াড় ১ সেপ্টেম্বর মুম্বাই থেকে সংযুক্ত আরব আমিরাতে একসঙ্গে এসেছিল। আর নটরাজন আলাদাভাবে ৯ সেপ্টেম্বর বেঙ্গালুরু থেকে একটি বাণিজ্যিক ফ্লাইটে এসে স্কোয়াডে যুক্ত হয়েছিল।

আইপিএলের সব অংশগ্রহণকারীকে সংযুক্ত আরব আমিরাতে আসার পর ছয় দিন কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল। তাদের সবাইকে প্রথম সপ্তা♛হে প্রতি দুই দিন এবং দ্বিতীয় সপ্তাহ থেকে প্রতি পঞ্চম দিনে পরীক্ষা করা হয়েছিল।

আইপিএলের নিয়ম অনুযায়ী, যদি কেউ কোভিডে আক্রান্ত হয় তাহলে তাকে অবশ্যই কমপক্ষে ১০ দিনের জন্য আলাদা থাকতে🌊 হবে। নবম ও দশম দিনে দুটি পরীক্ষায় নেগেটিভ আসার পর তারা দলের জৈব সুরক্ষাবলয়ে যোগ দিতে পারবেন। 

বুধবার (২২ সেপ্টেম্বর) দ🦩ুবাইয়ে সানরাইজার𝕴্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। 

আরও সংবাদ