ইনস্টাগ্রামে নিজের সুস্থতার কথা জানালেন পেলে  

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০২:৪৮ পিএম

সম্প্রতী কোলন কোলন টিউমার ধরা পড়ার পর ৪ সেপ্টেম্বর তার অস্ত্রো🧔পচার করা হয় পেলের। এরপর থেকেই ছিলেন আইসিউইতে। তবে অবস্থার উন্নতি হওয়ার পর তাকে আইসিইউ থেকে সরিয়ে নিলে হঠাৎ করেই অ্যাসিড রিফ্লাক্সের কারণে পেলের শরীর খারাপ হয়ে যায়। এজন্য তাকে আবারও নেওয়া হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে। তবে তিনি এখন সুস্থ হয়ে উঠছেন বলে ইনস্টাগ্রাম পোষ্টে নিশ্চিত করেছেন ব্রাজিলের কিংবদন্তী পেলে।  

৮০ বছর বয়সী পেলের এই মাসেই কোলন থেকে টিউমার অপসারণের জꦛন্য অস্ত্রোপচার করা হয়েছিল।  ভালো বোধ করায় বুধবার প্রাথমিকভাবে নিবিড় পরিচর্যা থেকে তা🐠কে ছেড়ে দেওয়া হয়েছিল।

সুস্থ হওয়ার খবর নিজেই জানিয়েছেন পেলে। ইনস্টাগ্রামে 🥃পেলে লিখেছেন, "আমার বন্ধুর🌜া, আমি এখনও খুব ভালো হয়ে উঠছি।"

ভক্তদের এত ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন সবাইকে। পেলে লিখেন, "আজ আমার পরিবারের সদস্ཧযরা আমাকে দেখতে এসেছে এবং আমি প্রতিদিন হাসতে থাকি। আপনারদের কাছ থেকে আমি যে ভালোবাসা পাই তার জন্য আপনাদের ধন্যবাদ।"

এক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, "ভালো অনুভব করার জন্য পেলেকে আধা-নিবিড় পরিচর্যাতে স্থানান্তরিত করা হয়েছিল। তার কার্ডিওভাসকুলার এবং শ্বাসযন্ত্রের অবস্থা বর্তমানে স্থিতিশ🃏ীল।"

ইতিহাসে একমাত্র ফুটবলার হিসেবে পেলে ৩টি বিশ্বকাপ জিতেছেন পেলে। তার ২১ বছরের ক্যারিয়ারে ১ হাজার ৩৬৩ ম্যাচে ১ হাজার ২৮১টি গোল করেন। এর মধ্যে ব্রাজিলের জাতীয় দলের হয়ে ৯১ ম্যাচে🌠 করেন ৭৭ গোল।

১৯৭০ সালে বিশ্বকাপের সেরা খেলোয়াড় হিসেবে ফিফা 'গোল্ডেন বল' পুরস্কার জিতে নেন পেলে।

আরও সংবাদ