বার্সার সঙ্গে চুক্তির নবায়ন করছেন ফাতি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৮:৩৬ পিএম

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার তরুণ তারকা খেলোয়াড আনসু ফাতির সঙ্গে চুক্তির নবায়ন করতে যাচ্ছ𒉰ে কাতালান ক্লাবটি। আগামী মৌসুমেই শেষ হবে বর্তমান চুক্তির মেয়াদ। আগামী কয়েকদিনের মধ্যে নতুন চুক্তিতে পৌঁছাবেন বলে জানিয়েছেন স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা। 

তরুণ প্রতিভাবান এ খেলোয়াড ইতিমধ্যে প্রমান করেছেন তার প্রতিভা। ক্লাবের ইতিহাসের সর্বকালের সেরা খেলোয়াড লিওনেল মেসির ঐতিহাসিক ১০ নম্বর জার্সি দেওয়া হয়েছে ফাতিকে। 💦কাতালান ক্লাবটি তার চুক্তির বিষয়ে ফাতির এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে আলোচনা করছে। 

সাম্প্রতিক সময়ে মেসিবিহীন বার্সেলোনা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে♛। ঘরের 🎉মাঠে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে হেরেছে ৩-০ গোলে। এ ম্যাচে ফুটে উঠেছে বার্সার অসহায়ত্ব। অবশ্য পুরো ম্যাচে বায়ার্নের গোলমুখে একটি শটও নিতে পারেনি বার্সার ফরোয়ার্ডরা। 

স্পেন জাতীয় দলের এ ꦰখেলোয়াডকে দলে নিতে আগ্রহী বিশ্বের কয়েকটি ক্লাব। তবে ফাতির এজেন্ট ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে আনসু ফাতি কেবল কাতালোনিয়ায় তার ভবিষ্যত দেখেন।

যদিও বার্সেলোনার বেশ কয়েকজন খেলোয়াড়কে তাদের বেতন কমাতে হয়েছে যাতে ক্লাꦦব লা লিগার বেতনের নিয়ম মেনে চলতে পারে। আনসুর ক্ষেত্রে এমনটা ঘটেনি কারণ তার বেতন ছিল অনেক কম।

আগামী মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) লা লিগায় গ্রানাডার বিপক্ষে মাঠে নামবে রোনাল্ড কোমানের ✤দল। 

আরও সংবাদ