‘‍‍মেসির কারণেই দুর্বল হচ্ছে পিএসজি‍‍’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৪:০৬ পিএম

উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের ম্যাচে ꧒বেলজিয়ামের ক্লাব ব্রুজের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। দলে এত এত তারকা থাকার পরেও ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পেদের। পিএসজির এমন খারাপ পারফরম্যান্সের কারণ হিসেবে মেসিকে দায়ী করছেন ইংল্যান্ডের সাবেক খেলোয়াড মাইকেল ওয়েন। তার মতে, পিএসজি এখন ভারসাম্যহীন ও লিওনেল মেসি দলে থাকায় আরও দুর্বল হচ্ছে পিএসজি।

ম্যাচ শেষে এমন বিতর্কিত মতামত দিয়েছেন রিয়াল মাদ্রিদ, লিভা🍌রপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার মাইকেল🧸 ওয়েন। 

মরিসিও পচেত্তিনোর দল বেলজিয়ানদের পরাজিত করতে ব্যর্থ হয়েছে। যেখানে মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে খেলেছেন দলের শুরুর একাদশে। ওয়েন বিশ্বাস করেন যে মেসির উপস্থিত🤡ি আসলে দলটিকে দুর্বল করে দিয়েছে। সাবেক এই ইংল্যান্ডের তারকার মতে, ইংলিশ প্রিমিয়ার লিগের দলগুলোই চ্যাম্পিয়নস লিগ জয়ের দাবিদার।

বিটি স্পোর্টকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়েন বলেন, ‘আমরা যতই তাদের ওপর ঝাঁপিয়ে পড়ি না কেন, পিএসজি দলে ꦇযেসব ফরোয়ার্ড রয়েছে তারা প্রত্যেকেই অসাধারণ খেলোয়াড়।’

ওয়েন আরও বলেন, ‘আমার মনে হয় (মেসি, নেইমার, এমবাপ্পে) তিনজন একসঙ্গে দলে থাকা পিএসজিকে আরও দুর্বল করে তুলছে। আমি সত্যিই ব๊ুঝতে পারছি না কেন তারা এটির জন্য ফেবারিট (চ্যাম্পিয়নস লিগ)। আমি মনে করি ইংলিশ দলগুলো (চেলসি, লিভারপুল, ম্যানচেস্টার সিটি এবং ম্যান ইউনাইটেড) তাদের থেকে অনেক অনেক উন্নত।’

লিভারপুল, সিটি এবং চেলসি সক༺লেই যথাক্রমে এসি মিলান, আরবি লাইপজিগ এবং জেনিতের বিপ♐ক্ষে জয়ের মাধ্যমে তাদের চ্যাম্পিয়ন্স লিগ অভিযান শুরু করেছে।

অপরদিকে ক্রিস্টিয়ানো রোনালদ🎶োর গোলের পরেও ২-১ ব্যবধানে হেরেছ🍌ে ম্যানচেস্টার ইউনাইটেড।

আরও সংবাদ