মেসি, নেইমার ও এমবাপ্পের জ্বলে ওঠার অপেক্ষায় কোচ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৩:৩৮ পিএম

বিশ্বের সেরা আক্রমণভাগ নিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বেলজিয়ামের ক্লাব ব্রুজের বিপক্ষে নেমেছিল পিএসজি। কিন্তু দলে লিওনেল মেসি, নেইমার, কিলিয়ান এমবাপ্পে থাকলেও গোল করতে ব্যর্থ হয়েছেন তিন জনই। ফল স্বরূপ ১-১ গꦆোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের। দলের আক্রমণভাগ ব্যর্থ হলেও হতাশায় নুয়ে পড়ছেন না কোচ। এই ত্রয়ীর একসঙ্গে আলো ছড়াতে সময় লꦗাগবে আরও বলে জানিয়েছেন কোচ মরিসিও পচেত্তিনো। 

২১ বছরের সম্পর্ক ছিন্ন করে চলতি মৌসুমেই পিএসজির হয়ে চুক্তি করেছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হয়েছে ক্লাব ব্রুজের বিপক্ষে ম্যাচ দিয়েই। প্রথম🌳ার্ধে তার একটি শর্ট ক্রসবারে লেগে ফেরে। অবশ্য ম্যাচ শেষে পেয়েছেন হলুদ কার্ড। 

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারཧকা কিলিয়ান এমবাপ্পের অ্যাসিস্টে গোল ক💦রেন হেরেরা। আর ব্রাজিলিয়ান তারকা নেইমারকে যেন খুজেই পাওয়া যাচ্ছিল না ম্যাচে। 

তবুও দলের তারকাদের এমন পারফরম্যান্সে হতাশ নন কোচ। বলেন, “ওদের একসঙ্গে জ্বলে উঠতে সময় লাগবে। আরও অনেক কাজ করཧতে হবে। আমি তো আগেই পরিষ্কার বলেছি, আমরা এখনও একটা দল হয়ে উঠতে পারিনি। গুছিয়ে উঠতে সময় লাগবে আমাদের।”

ম্যাচে খেলোয়াডেরা অনেক বেশি ভুল করেছে তারপরেও তাদ💝ের নিয়ে সন্তুষ্ট পিএসজি কোচ। বলেন, “আমাদের আরও ধারাবাহিক ও সাবলীল হতে হবে। অনেক বেশিই ভুল করেছি আমরা। তবে এতকিছুর পরও আমি ফুটবলারদের নিয়ে সন্তুষ্ট। আমাদের🌺 স্থির থেকে কাজ করে যেতে হবে।”

সোমবারꦯ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১২.৪৫ মিনিটে মাঠে নামবে পিএসজি। লিগ ওয়ানের ম্যাচে তাদ𓄧ের প্রতিপক্ষ অলিম্পিয়াকোচ লিওন। 

আরও সংবাদ