সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০৪:২৭ পিএম

ম্যানচেস্টার ইউনাউটেড তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলেই রিপাবলিক অব আয়ারল্যান্ডকে হারিয়েছে পর্তুগাল। এ ম্যাচেই ইরানের লিজেন্ড আলী দাইকে ছাপিয়ে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের মালিক হয়েছেন এ পর্তুগিজ তারকা। এ সময় গোলের উৎযাপন করতে গিয়ে জার্সি খোলে হলুদ কার্ড পেয়েছেন তিনি। অপ্রয়োজনীয় হলুদ কার্ড খাওয়ায় পর্তুগাল সতীর্থদের কাছে ক্ষ♊মা চেয়েছেন তিনি।

বিশ্বকাপ বাছাইয়ের এ ম্যাচে ৮৮ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল পর্তুগাল। ম্যাচের ৮৯ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান রোনালদো। ম্যাচের য꧃োগ করা সময়ে ৯৬ মিনিটে আরেকটি গোল করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন সাবেক মাদ্রিদ তারকা। 

গোল করার পরে উল্লাসের কখনো কমতি দেখা যায় না রোনালদোর মধ্যে। যদিও আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটিতে রেকর্ড গড়েন তিনি। তাই আর নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। এজন্য জার্সি খুলে করেছেন উৎযাপন। ফলে হলুদ কার্ড পেতে হয়েছে। এর আগেও হলুদ কার্ড পাওয়ায় পর্তুগালের হয়ে আগামী ম্যাচ মিস করবেন পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী এ তারকা। 

ম্যাচ শেষে রোনালদো বলেন, "আমি ভুলে গিয়েছিলাম। এটা খেলার আবেগ। হয়তো কোচ আমাকে কঠিন কিছু বলবে, কিন্তু তাতে আমার কিছু আসে যায় না। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে দলকে♛ সাহায্য করা। আমি দুঃখিত, আমি আবেগ নিয়ন্ত্রণ করতে পারিনি।"

বিশ্বকাপ বাছাইয়ে চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে পর্তুগাল। এক ম্যাচ ক𒁏ম খেলে ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে সার্বিয়া। 

আরও সংবাদ