করোনামুক্ত হয়ে দলে ফিরলেন অ্যালেন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০২:৫৭ পিএম

ইংল্যান্ডের &ls🌼quo;দ্য হান্ড্রেড’ ক্রিকেট খেলে সবার আগে বাংলাদেশে পৌঁছেন নিউজিল্যান্ড দলের ব্যাটসম্যান ফিন অ্যালেন। আসার দুই দিন পরেই করোনায় আক্রান্ত হন তিনি। পরপর দুই টেস্টে করোনা নেগেটিভ আসায় আবারও দলে ফিরছেন তিনি। এমনকি বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন তিনি। এমনটাই জানিয়েছেন নিউজিল্যা♈ন্ডের প্রধান কোচ গ্লেন পকনাল। 

অ্যালেনের মতো ব্যাটসম্যান যদি দলে ফিরে আসে তাহলে নিউজিল্যান্ডের জন্য তা আরও ভালো হবে। নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্লেন পকনাল অ্যালেনের দলে ফে✅রায় আনন্দিত। তবে তাকে ম্যাচে খ💦েলানোর ব্যাপারে আরও যাচাই করে নিতে চান তিনি। 

কোচ গ্লেন পকনাল বলেন, “দুটি পরীক্ষায় নেগেটিভ আসায় তিনি দলে ফিরেছেন, এটি আমা💙দের জন্য খুবই ভালো খবর।”

অ্যালেন দলে ফেরায় দলের শক্তি আরও বাড়বে জানিয়ে কোচ বলেন, “তিনি খুব আক্রমণা🐟ত্মক ব্যাটসম্যান। ইতিমধ্যে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে সে তা করে দেখিয়েছে। সে আমাদের ব্যাটিং লাইন-আপে অনেক বেশি শক্তি যোগ করবে। আশা করি সে শিগগিরই দলে ফিরতে পারবে। তাকে দলে বিবেচনা করা হবে কি না, তা তার ওপর নির্ভর করছে।”

গ্লেন পকনাল আরও বলেন, সে 𒁃সবেমাত্র কোভিড থেকে সুস্থ হয়েছে। তার শারীরিক অবস্থা এখন কেমন, তা আমি জানি না। সে এখন সুস্থ আছে কিন্তু কোন ম্যাচে সে ফিরবে, তা আমদের মূল্যায়ন করতে হবে। 

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ৬০ রানে গুটཧিয়ে যায় ব্ল্যাক ক্যাপসরা। জবাবে ৩০ বল বাকি থাকতেই ৭ উইকেটের সহজ জয় নিশ্চিত করে টাইগাররা। 

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৩ সেপ্টেম্বর।&nb🅘sp;