সেই অ্যাথলেটিকোতেই ফিরলেন গ্রিজম্যান  

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ০৩:০৯ পিএম

এবারের ট্রান্সফার উইন্ডো অন্য সব বছরের থেকে সম্পূর্ণ আলাদা। ফুটবল ইতিহাসের সেরা দুই ফুটবলারের দল ছাড়ার ঘটনা ঘটেছে এবারের মৌসুমেই। ধারে দেনায় চলা স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড়কে ধরে রাখতে পারেনি। বেতনের ভার না সইতে পেরে এরই মধ্যে দলের আরেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় বিশ্বকাপজয়ী আতোয়াইন গ্রিজম্যানকে ধারে পাঠিয়েছে সাবে🎐ক ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদে। 

দুই বছর আগে ওয়াল্ডা মেট্রোপলিটানো থেকে রেকর্ড ১২০ মিলিয়ন ইউরোতে বার্সায় আসেন গ্রিজম্যান। দলের হয়ে প্রথম মৌসুম কিছুটা খারাপ কাটলেও পরের মৌসুমে ভালো🎐ই পারফরম্যান্স করেন তিনি। দল বদলের শেষ দিনে বার্সা তাদের খেলোয়াড়কে ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ধারে পাঠিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদে। চাইলে মৌসুম শেষে গ্রিজম্যানকে কিনে দলে রাখতে পারবে অ্যাথলেটিকো। 

গ্রিজম্যানের ব্যাপারে এক বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, “স্থায়ীভাবে ধরে রাখার সুযোগসহ এক মৌসুমের জন্য গ্রিজম্যানকে ধারে পাঠানোর ক্ষেত্রে এফসি বার্সেলোনা এবং অ্যাথলেটিকো মাদ্রিদ একটি চুক্তিতে পৌঁছেছে।” 
 
ক্লাব আরও জানিয়েছে, ক্লাবে প্রতিশ্রুতি এবং নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য আমরা গ্রিজম্যানকে শুভকামনা জানাই। ভবিষ্যতের জন্য তাকে অনেক অনে😼ক শুভ কামনা জানাই।

বার্সার হয়ে ১০৫ ম্যাচে ৩৫ গোল করে🅰ছেন গ্রিজম্যান। কাতালানদের হয়ে কোপা দেল রে জিতেছেন তিনি। 

আরও সংবাদ