প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনার স্কোয়াড ঘোষণা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৫:১৭ পিএম

আসন্ন আন্তর্জাতিক ম্যাচের উইন্ডোতে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনꦺা। এই দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনি।

আর্জেন্টিনার🍎 ঘোষিত স্কোয়াডে ডাক পেয়েছেন লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া। এছাড়াও প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন মেজর লিগ সকারের দল আটলান্টা ইউনাইটেডের থিয়াগো আলমাদা। দুই ম্যাচের স্কোয়াডে জায়গা হয়নি এজিকুয়েল প্যালাসিওস ও নিকো গঞ্জালেসের।

২৩ সেপ্টেম্বর হꦉন্ডুরাসের ❀মুখোমুখি হবে আর্জেন্টিনা। এর চারদিন পর ২৭ সেপ্টেম্বর আলবিসেলেস্তাদের প্রতিপক্ষ জ্যামাইকা। দুই দলের কোনোটিই কাতার বিশ্বকাপে জায়গা করে নিতে পারেনি।

এই দুই ম্যাচ ছাড়াও বিশ্বকাপ🐷ের আগে আরো একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ১৬ নভেম্বর🅷 দুবাইয়ে সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হবে। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশনে নামবে আর্জেন্টিনা। টানা ৩৩ ম্যাচ অপরাজিত রয়েছে স্ক্যালোনির শিষ্যরা।

আর্জেন্টিনা স্কোয়াড:

গোলকিপার: 
ফ্রাঙ্কো আরমা🐻নি, এমিলিয়ানো মার্তিনেজ, জেরোনিমো রুলি। 

ডিফেন্ডার: 
গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, এরমান পেৎসেলা, ফাকুন্দো মেদিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নেহুয়েন প🥂েরেজ, নিকোলাস ওতামেন্দি, লিসানꦇ্দ্রো মার্তিনেজ, নিকোলাস তাগিয়াফিকো ও মার্কোস আকুনা।

মিডফিল্ডার: 
লিয়ান্দ্রো পারেদ🍎েস, গিদো রদ্রিগেজ, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল, আলেহান্দ্রো গো♔মেজ, জিওভান্নি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

ফরোয়ার্ড: 
পাওলো দিবালা, আনꦫহেল কোরেয়া, লিওনেল মেসি, থিয়াগো আলমাদা, আনহেল দি মারিয়া, হোয়াকু🎉ইন কোরেয়া, লওতারো মার্তিনেজ ও ইউলিয়ান আলভারেজ।