আরো এক বছর বাড়ছে ডমিঙ্গোর মেয়াদ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১, ০২:৩৪ পিএম

বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে বিসিবির চুক্তি প্রায় শেষের দিকে। এ দক্ষিণ আফ্রিকানের সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হওয়ার আগেই নতুন চুক্তি বাড়ানোর প্রক্রিয়া শুরু করেছে বিসিবি। আপাতত ২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চ🦋ুক্তি বাড়ছে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। 

রোববার (১৫ℱ আগস্ট) মিরপুরে জাতীয় শোক দিবসের কর্মসূচি শেষে বিসিবি সভাপতি সাংবাদিকদের বলেন, “এটা নিয়ে আসলে ফাইনাল কোনো সিদ্ধান্ত এখনো হয়নি। ওনার মেয়াদ এই বিশ্বকাপ (নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ) পর্যন্ত আছে, কাজেই এটা তো আছেই, এটা নিয়ে কোনো সমস্যা নেই।”

টাইগারদের হেড কোচের মেয়াদ বাড়ানোর কথা জানিয়ে বিসিবি বস বলেন, “এখন এটা বাড়ানোর সম্ভাবনাই সবচেয়ে বেশি। কিন্তু এখন পর্যন্ত এই সিদ্ধান্তটা আমরা তাকেও জানায়নি, বা আﷺমরা নিজেদের মধ্যেও আলোচনা করিনি। কথা বলেছি কয়েক জনের সাথে। কিন্তু আরও কয়েক জনের সাথে বলতে🐽 হবে। কথা বলে তারপর আমরা ফাইনাল সিদ্ধান্ত নেব।” 

সামনের দুইটি বিশ্বকাপেই ডমিঙ্গোর অধীনে দলকে রাখতে চান জানিয়ে পাপন আরও বলেন, “আমরা এখন ১ ব𝕴ছরের জন্য চিন্তা-ভাবনা করছি। সা🐽মনে দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে, আপাতত এই দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপই আমাদের মাথায় আছে। তারপর সবার সাথে কথা বললে আরও বুঝতে পারব।”

ডমিঙ্গোর অধীনেই শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া এ🥃বং জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ তিন ফরম্যাটেই তিনটি সিরিজই জিতেছে বাংলাদেশ।&nb🧸sp;

আরও সংবাদ