পিএসজিতে না আসতে পেরে আফসোসে পুড়ছেন রোনালদো

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১, ০৭:২৮ পিএম

এম💖নিতেই তারকায় ভরপুর ছিল প্যারিসের জায়ান্ট পিএসজি। এবারের মৌসুমে ডিফেন্ডার সার্জিও রামোস, মিডফিল্ডার জর্জিনিয়ো উইনাল্ডম, গোলকিপার দোন্নারোম্মা, আরেক ডিফেন্ডার আশরাফ হাকিমি ও বার্সোলোনার সর্বকালের সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে দলে নিয়ে ইউরোপ সেরা দল বানিয়েছে পিএসজি। এরমধ্যে গুঞ্জন ছিল সাবেক রিয়াল মাদ্রিদ ও বর্তমান জুভেন্টাসের গোল মেশিন ক্রিস্টিয়ানো রোনালদো নাকি আসছেন পিএসজিত🦂ে। 

আগামী মৌসুমেই ফ্রি এজেন্ট হয়ে 🌳যাবেন পর্তুগিজ তারকা রোনালদো। ধারণা করা হচ্ছে সামনের মৌসুমেই পিএসজিতে যোগ দিবেন তিনি। 

সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া টিসি স্পোর্টসে দেওয়া এক স্বাক্ষাতকারে জানিয়েছেন পিএসজিতে না আসতে পেরে আফসোসে পুড়ছেন রোনালদো। ღমারিয়া বলেন, "পিএসজিতে না আꩲসতে পারার অনুশোচনায় আত্নহত্যা করতে পারেন রোনালদো।"  

পিএসজির খেলোয়াড়দের মান নিয়ে কোপা জয়ী এ আর্জেন্টাইন জানায়, "পিএসজির এখন যেসব খেলোয়াড় আছে তাদের মান ও পর꧑িমাণ অনন্য। এমন ঘটনা ক্লাবগুলোতে সবসময়ঘটে না এবং সেরা খেলোয়াড়রা সবসময় সেরা খেলোয়াড়দের সঙ্গে থাকতে চায়।" 

ক্লাবের নতুন খেল♉োয়াড় ও আর্জেন্টাইন সতীর্থ মেসিকে নিয়ে মারিয়া বলেন, "ক্রিস্টিয়ানো নিশ্চয়𒉰ই এখানে থাকতে চায়। কিন্তু তারা মেসিকে নিয়ে এসেছে এবং তিনি অবশ্যই রোনালদোর থেকে ভালো।"

তারকা খেলোয়াড় কিনে দল ভারী করার ইচ্ছা সবসময়ই দেখা যায় 🎐কাতার মালিকানাধীন ক্লাবটির। 

আরও সংবাদ