মেসিকে স্বাগত জানালেন রামোস 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১২, ২০২১, ০৪:০৭ পিএম

লিওনেল মেসি বার্সায় ছিলেন ২১ বছর, আর প্রতিদ্বন্দ্বী সার্জিও রামোসও রিয়ালে ছিলেন ১৬ বছর। লা লিগায় দুই জনই ছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী। সময়ের পরিক্রমায় দুই জনেরই ঠিকানা এখন ফ্রান্সের ক্লাব পিএসজি। আগের শত্রুতা ভুলে বর্তমান ক্লাব সতীর্থকে স্বাগত জানালেন রিয়াল মাদ্রিদের সাবেক꧃ ডিফেন্ডার সের্হিও রামোস।

বার্সা ও রিয়াল দুই দলের দুই অধিনায়কেই পিএসজি দলে টেনেছে ফ্রি এজেন্টে। রামোস জুলাই মাসে দুই বছরের চুক্তিতে এখানে 🎐আসলেও গত মঙ্গলব🥂ার একই মেয়াদের চুক্তিতে নাম লেখান মেসি।

সাবেক প্রতিপক্ষকে স্বাগত জানাতে বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের পাশাপাশি জার্সির ছবি পোস্ট করেন ডিফেন্ডার রামোস। তিনি লেখেন, &ldquo🃏;এমনটা কে ভ🍒েবেছিল, তাই না লিও? পিএসজিতে স্বাগতম! স্বাগতম! স্বাগতম!”

অতীতে🌳র সব শত্রুতা ভুলে রামোস এখন মেসিকে নিজের একজন হিসেবে আগলে রাখতে প্রস্তুত। রামোস নাকি মেসিকে বলেছেন, "তুমি যদি হোটেলে না থেকে কোনো বাসায় থাকতে চাও, চাইলে আমার বাসায় থাকতে পারো।" 

মেসি, রামোস🦩 ছাড়াও গোলকিপার দোন্নারোম্মা ও মিডফিল্ডার জর্নিনিয়ো উইনাল্ডমকে ফ্রি ট্রান্সফারে দলে ভিড়িয়েছে পিএসজি। এছাড়া ৬০ মিলিয়ন ইউরো দিয়ে কিনেছে ডিফেন্🌠ডার আশরাফ হাকিমিকে। 

তারকা বহুল দল নিয়ে পিএসজিಌ কি পারবে তাদের স্𒊎বপ্নের চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি জিততে? 

আরও সংবাদ